শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফিফার অনুমতিও চাইলেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

বার্সেলোনার অনুশীলনে আর দেখা যাবে লিওনেল মেসিকে? জবাবটা সময়ই বলে দেবে। আপাতত সব জায়গায় তার সম্ভাব্য গন্তব্যের খবর চাউর। স্পেন ও ইংল্যান্ডের সংবাদমাধ্যমগুলোতে বলা হচ্ছে সম্ভাব্য গন্তব্য হিসেবে ম্যানচেস্টার সিটির সঙ্গে কথাও হয়ে গেছে মেসির। বার্সেলোনা ছাড়তে যা যা করার তার প্রায় সবই করছেন তিনি।
সে ধারাবাহিকতাতেই এবার ফিফার দ্বারস্থ হলেন মেসি। বিশ্বের অন্যতম বড় স্পোর্টস নেটওয়ার্ক বিইন স্পোর্টসের ক্রীড়া সাংবাদিক ত্রানকেদি পালমেরি টুইট করে জানিয়েছেন, ফিফার কাছে দলবদলের প্রাথমিক অনুমতিপত্র চেয়েছেন তিনি। যেখানে তিনি উল্লেখ করেছেন কোনো ঝামেলা ছাড়াই যেন দ্রুত ক্লাব ছাড়ার বিষয়টা নিষ্পত্তি করা হয়। আর ফিফার কাছে এ ছাড়পত্রের অনুমতি চাওয়ার মানে হলো, এ প্রক্রিয়ায় বিনা ম‚ল্যে অন্য কোনো দলে যেতে পারবে।
বার্সেলোনা ছেড়ে মেসি শেষ পর্যন্ত কোথায় যাবেন যদিও তা এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। অবশ্য বিভিন্ন সময়ে ম্যানচেস্টার সিটি, ইন্টার মিলান, পিএসজির সঙ্গে জড়িয়ে মেসির গুঞ্জন শোনা যাচ্ছে। অবশ্য স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা বলছে মেসির পিএসজিতে যাওয়ার সম্ভাবনা খুব কম। কারণ পিএসজি এই মুহূর্তে মিলিয়ন ডলার দিয়ে মেসিকে কিনতে চাইছে না। চ্যাম্পিয়নস লিগের রানার্সআপরা নেইমার, এমবাপ্পেকে কিনতে অনেক খরচ করে ফেলেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন