শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রাইভেটকারের ধাক্কায় ফ্লাইওভার থেকে পড়ে যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

প্রাইভেটকারের ধাক্কায় রাজধানীর জুরাইন ফ্লাইওভার থেকে নিচে পড়ে আপন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। গত রোববার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আপন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ফকিরপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে। তিনি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় থাকতেন। 

আপনের সহকর্মী সাগর ইসলাম জানান, তাদের বাড়ি একই উপজেলায়। আপন গ্রামের কলেজে পড়াশোনা করতো। কিন্তু কলেজ বন্ধ থাকায় গত দু’দিন আগে ঢাকায় এসে শ্রমিকের কাজ নেয়। রোববার সকাল থেকে ঢাকা-মাওয়া রোডের জুরাইনে রাস্তার কাজ করছিল। এরপর বিকেলে ফ্লাইওভারের উপরে কাজ করছিল। এমন সময় একটি প্রাইভেটকার ধাক্কা দিলে আপন ফ্লাইওভার থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে, গত রোববার দুপুরে কুড়িল বিশ্বরোড এলাকায় রেল লাইনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির (৪০) মৃত্যু হয়। তিনি রেললাইন পার হওয়ার সময় মোবাইলে কথা বলছিল। বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন জানান, ওই অজ্ঞাত ব্যক্তি মোবাইলে কথা বলতে বলতে হেঁটে রেললাইন পার হচ্ছিল। এ সময় তিনি কমলাপুরগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন