শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জুতা ধার করে অলিম্পিকের প্রশিক্ষণ নিচ্ছেন খেলোয়াড়, পাশে দাঁড়ালেন সোনু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৩:০০ পিএম

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর থেকে নানাভাবে সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন বলিউড অভিনেতা সোনু সুদ। কখনো পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়া, কখনো শিক্ষার্থীদের দেশে ফেরানো, আবার কখনো বা অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন তিনি। ফলে পর্দার খলনায়ক রাতারাতি সাধারণ মানুষের কাছে বাস্তবের হিরো বনে যান। এবার অলিম্পিকের প্রশিক্ষণ নেওয়া দুস্থ খেলোয়াড়ের পাশে দাঁড়ালেন এই চিত্রতারকা।

জানা গিয়েছে, রাজস্থানের জয়পুর এলাকার বাসিন্দা মনোজ জাঙ্গি। যিনি অলিম্পিকের জন্য নিজেকে প্রস্তুত করছেন। তবে দারিদ্রকে সঙ্গী করে বন্ধুর থেকে জুতা ধার করেই চলছে তার প্রশিক্ষণ। তাই নিজের জন্য এক জোড়া স্পোর্টস কেডস চেয়ে সোনু সুদকে টুইট করেছিলেন মনোজ। তা নজরে আসতেই ওই খেলোয়াড়ের বাড়ির ঠিকানায় জুতা পাঠানোর ব্যবস্থা করেন 'দাবাং' খ্যাত এই অভিনেতা।

এদিকে সোনুকে নিয়ে বায়োপিক নির্মাণের প্রস্তাবও আসছে বিভিন্ন জায়গা থেকে। সেসবে রাজি না হয়ে নিজের মতো করে জনসেবামূলক কাজ করে যাচ্ছেন তিনি। জানা গেছে, গোটা লকডাউন পর্বে অসংখ্য পেশার মানুষের সাহায্য হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। এমনকি এখনও তার সাহায্য অব্যাহত রয়েছে।

এর আগে এক সাক্ষাৎকারে সোনু বলেছিলেন, 'পুরো দুনিয়াতেই করোনার তান্ডব চলছে। সবাইকে সাহায্য করা আমার পক্ষে সম্ভব নয়। তবে দেশের প্রতিটি মানুষকে বাড়ি পৌঁছে দিয়ে তবেই ঘরে ফিরতে চাই।' অভিনেতার একের পর এক উদ্যোগে দারুণ খুশি তার ভক্তরা। পাশাপাশি সোনুর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন