বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন সারা আলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ৩:০১ পিএম

কেদারনাথ সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন সাইফ কন্যা সারা আলী খান। এরপর একাধিক সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত আগামী সিনেমা 'কুলি নাম্বার ওয়ান'। এতে প্রথমবারের মতো বরুণের সঙ্গে জুটি বেঁধেছেন এই অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় সারা। ইতোমধ্যে তার পোজ ও হট লুক ঝড় তুলেছে ভক্তদের মনে। নেটদুনিয়ায় নায়িকার কোনো ছবি পোস্ট করা মানেই তা ভাইরাল। এবারও তার ব্যতিক্রম ঘটলো না।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে সমুদ্র পাড়ের কয়েকটি ছবি শেয়ার করেছেন সারা আলী। যেখানে ডেনিম টি-শার্ট ও জিন্স প্যান্ট পরনে সমুদ্র পাড়ে উষ্ণতা ছড়াতে দেখা গিয়েছে তাকে। কিন্তু মূল আকর্ষণ ছিলো তার ঠোঁটের নীল রঙ। খোলা চুলে চোখে সানগ্লাস থাকা নীল ঠোঁটেই মজেছে ভক্তকুল।

এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকেই আলোচনায় রয়েছেন সারা আলী খান। অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু স্যামুয়েল হাউকিপের দাবি, সারা ও সুশান্ত একে অপরকে পছন্দ করতেন। এমনকি তারা প্রেমের সম্পর্কেও ছিলেন। শুধু তাই নয়, ২০১৮ সালে ব্যক্তিগত বিমানে সারাকে নিয়ে থাইল্যান্ড ভ্রমণে গিয়েছিলেন সুশান্ত। তবে মুভি মাফিয়াদের চাপে নষ্ট হয়ে যায় তাদের প্রেমের সম্পর্ক।

যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সারা আলী খান। একের পর এক গুঞ্জন রটে গেলেও কোনো মন্তব্য করতে নারাজ নবাব কন্যা। তবে বলে রাখা ভালো, বি টাউনে রটে যাওয়া গুঞ্জন অধিকাংশ ক্ষেত্রেই বাস্তব হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন