বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রিয়জনকে হারিয়ে শোকার্ত আমির খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫২ এএম

নিজের শুটিং নিয়ে বরাবরই ব্যস্ত থাকেন বলিউড সুপারস্টার আমির খান। সোশ্যাল মিডিয়ায় তিনি যে খুব সক্রিয়, এমনও নয়। তবে নিজের প্রিয় মারাঠি শিক্ষককে হারিয়ে টুইটারে আবেগঘন বার্তা দিলেন এই চিত্রতারকা।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) নিজের টুইটার হ্যান্ডেলে প্রয়্যাত অধ্যাপক সুহাস লিমায়ের মৃত্যুতে পুরনো স্মৃতি রোমন্থন করে আমির লিখেছেন, 'আমার জীবনের শ্রেষ্ঠ শিক্ষক ছিলেন আপনি। আপনার সঙ্গে যে চার বছর কাটিয়েছি, তা সবচেয়ে বেশি মনে রাখার মতো। সেসব মুহুর্ত সারাজীবন আমার স্মৃতিতে থাকবে। আপনার থেকে শুধু মারাঠি নয়, অনেক কিছুই শিখেছি। ধন্যবাদ স্যার। আপনাকে অনেক মিস করব। আপনার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।'

এদিকে আমির খান তার আগামী সিনেমা 'লাল সিং চাড্ডা'র শুটিংয়ে অংশ নিতে তুরস্কে অবস্থান করছেন। সেখানে টানা ৪০ দিনের মতো শুটিং চলবে। সিনেমাটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন।

হলিউডের জনপ্রিয় অভিনেতা টম হ্যাংকস অভিনীত 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'। এতে আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন কারিনা কাপুর। এই সিনেমাতে অভিনয়ের বাইরে প্রযোজনাও করেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। সিনেমাটি ২০২১ সালের ডিসেম্বরের শেষ সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন