বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্ষোভের মুখে বিদ্য বালান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৮ পিএম

সুশান্তের মৃত্যু মামলায় যখন উত্তাল গোটা দেশ, ঠিক সেই মুহূর্তে রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়েছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। আর তাতেই যেন ক্ষোভে ফেটে পড়লেন নেটিজেনদের একাংশ। তারা একের পর এক প্রশ্ন ছুড়ে দিচ্ছেন পর্দার শকুন্তলা দেবীর দিকে।

সম্প্রতি দক্ষিনী অভিনেত্রী লক্ষী মানচু নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, দোষী প্রমাণিত হওয়ার আগেই রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় তোলা হচ্ছে। পাশাপাশি যতক্ষণ না সত্য প্রকাশ পায় ততক্ষন রিয়াকে একা ছেড়ে দেওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

লক্ষী মানচুর এই পোস্টের সমর্থন জানিয়ে বিদ্যা বালান লেখেন, প্রকাশ্যে সত্য কথাটি বলার জন্য তোমাকে ধন্যবাদ৷ রিয়াকে নিয়ে প্রতিদিনই যেভাবে অপমানজনক লেখা প্রকাশিত হচ্ছে, তাতে করে একজন নারী হিসেবে খুব খারাপ লাগছে। অপরাধ প্রমাণিত হওয়ার আগে কাউকে দোষী বলা যায় না। কিন্তু আমরা সেটা না করেই রিয়াকে দোষী বানিয়ে ফেলছি। আইনের প্রতি শ্রদ্ধাশীল হোন এবং আদালতের উপর ভরসা রাখুন।

এই পোস্টটি প্রকাশ্যে আসতেই টুইটারে ট্রেন্ডিংয়ে উঠে আসেন বিদ্যা বালান। একের পর এক প্রশ্নবাণে তাকে জর্জরিত করে তুলছেন নেটিজেনরা। তাদের কথায়, সুশান্তের মৃত্যুতে এতদিন চুপ ছিলেন কেন? এখন কেন রিয়ার হয়ে মুখ খুলতে এসেছেন? আরেকজন লিখেছেন, সুশান্তের পরিবারের জন্য কি আপনার মন কাঁদে না। শুধু তাই নয়, বিদ্যাকে ভন্ড অ্যাখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়ায় অসংখ্য মিম প্রকাশ করছেন সুশান্ত ভক্তরা।

তবে শুধু বিদ্যা একাই নয়, রিয়ার সমর্থনে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন তাপসী পান্নু, স্বরা ভাস্কর, মিনিশা লম্বা ও রামগোপাল ভার্মা। কিন্তু সুশান্তের মামলায় মূল অভিযুক্ত রিয়ার পাশে দাঁড়িয়ে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে তাদেরকেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন