বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের বোনের বিরুদ্ধে মামলা করলেন রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৬ পিএম

এবার সুশান্তের বোন প্রিয়াঙ্কার সিংয়ের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনে মামলা দায়ের করলেন অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী। মূলত সুশান্তকে ভুয়া প্রেসক্রিপশন ও ওষুধ দেওয়ার জন্য ভারতীয় দণ্ডবিধির কয়েকটি ধারায় মামলাটি করেছেন এই অভিনেত্রী।

এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে। তার কথায়, সুশান্তের বোন জালিয়াতি করে অভিনেতাকে ভুয়া প্রেসক্রিপশন ও ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। তাই প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের করেছেন রিয়া।

এ প্রসঙ্গে মুম্বাই পুলিশের মুখপাত্র এন অম্বিকা জানান, 'রিয়ার অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে বান্দ্রা থানায়। সুপ্রিম কোর্টের রায় মেনে এই মামলা সিবিআইয়ের হাতে হস্তান্তর করা হয়েছে। তারা মামলাটির বিষয়ে বিস্তারিত তদন্ত করবেন।'

এছাড়া রাম মনোহর লহিয়া হাসপাতাল এবং সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডা. তরুণ সিংয়ের বিরুদ্ধেও নারোটিক্স ড্রাগ অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স ও টেলিমেডিসিন প্র‍্যাকটিস গাইডলাইন আইন ২০২০ অমান্য এবং ভুয়া প্রেসক্রিপশন পাঠানোর অভিযোগে এই মামলা দায়ের করেন রিয়া।

এদিকে রিয়ার দায়ের করা মামলা সংক্রান্ত একটি নিউজ টুইটারে শেয়ার করে সুশান্তের বোন শ্বেতা সিং লেখেন, আমাদের কিছুই ভাঙতে পারবে না, এই ধরনের মিথ্যা মামলা তো অবশ্যই পারবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন