রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:০১ পিএম

অবশেষে গ্রেফতার হলেন সুশান্তের মৃত্যু মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) মাদক কারবারিদের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবির জিজ্ঞাসাবাদের তৃতীয় দিন এবং সুশান্তের মৃত্যুর ৮১ দিনের মাথায় গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী৷ শোনা যাচ্ছে, এনডিপিএস আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া তার দোষ স্বীকার করেছেন।

জানা গিয়েছে, গ্রেফতারের পরপরই সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর মেডিকেল টেস্ট করা হবে। এজন্য রিয়ার রক্ত ও চুলের নমুনা সংগ্রহ করা হচ্ছে। এরপর আইন অনুযায়ী আগামী ২৪ ঘন্টার মধ্যে অর্থাৎ বুধবার রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তী এবং অভিনেতার হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরিন্ডাকে একসঙ্গে আদালতে হাজির করা হবে।

এর আগে শুক্রবার রিয়ার জুহুর বাড়িতে তল্লাশি চালিয়ে শৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরিন্ডাকে গ্রেফতার করে এনসিবি। এর পরদিন সুশান্তের পরিচারক দীপেশ সবন্তকেও গ্রেফতার করে সংস্থাটি। আজ জিজ্ঞাসাবাদের পর দুপুরে রিয়াকে গ্রেফতার দেখায় এনসিবি।

সোমবার এনসিবির জেরার মুখে রিয়া বলেন, আমি যা কিছু করে, সুশান্তের হয়েছি। তবে অধিকাংশ প্রশ্নের জবাবেই তিনি উত্তর দিতে চাননি বলে জানা গেছে। মঙ্গলবার রিয়ার গ্রেফতারের খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন অভিনেতার ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি টুইটে স্বস্তি প্রকাশ করেন সুশান্তের পরিবারের সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন