রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করণকে কাঠগড়ায় তুললেন আমিরের ভাই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ২:৫৬ পিএম

সুশান্তের মৃত্যুতে নেপোটিজম বা স্বজনপোষণ শব্দটি এখন বহুল চর্চিত। এর ফলে বিপাকে পড়েছেন বলিউডের একাধিক নামি নির্মাতা ও তারকারা। বিশেষ করে স্বজনপোষণ ইস্যুতে নির্মাতা ও প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বলিউডের একাংশ। এবার তাকে কাঠগড়ায় তুললেন আমির খানের ভাই অভিনেতা ফয়সাল খান।

সম্প্রতি করণ জোহরের বিরুদ্ধে অভিযোগ এনে ফয়সাল খান বলেন, 'যদি আমাদের সিনেমা না চলে, তাহলে অনেক খারাপ ব্যবহার ও অপমান সহ্য করতে হয়। পাত্তাই দেওয়া হয়না আমাদের। এমন পরিস্থিতির স্বীকার আমি নিজেও। আমার ভাইয়ের ৫০ তম জন্মদিনের পার্টিতে করণ জোহর আমার সঙ্গে অদ্ভুত আচরণ করেছিলেন। যেটা কখনোই ভোলার নয়।'

ফয়সালের কথায়, 'আমি বুঝতে পারছিলাম করণ আমাকে অপমান করার চেষ্টা করছিলেন। এমনকি আমি যখন এক ব্যক্তির সঙ্গে কথা বলতে গেলাম, তখন সে আমাকে সরাসরি অপমান করে বসে। এরকম অনেক ঘটনায় ঘটেছে আমার সঙ্গে।'

তবে করণের বিরুদ্ধে এসব অভিযোগ নতুন কিছু নয়। বিভিন্ন সময়ে বলিউডের অনেকেই তার বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছেন। আবার কেউ কেউ নাম না করেই করেণের প্রযোজনা সংস্থার প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন। একবার তো কঙ্গনা তার চ্যাট শোতে হাজির হয়ে তাকে নেপোটিজমের ধ্বজাধারী আখ্যা দিয়েছিলেন। এতকিছুর পরও করণ নিজের চরিত্র থেকে সরে আসেননি।

তবে সুশান্তের মৃত্যুতে করণকে খানিকটা একঘরে করে দেওয়া হয়েছিলো। তার বিরুদ্ধে নানা অভিযোগের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা কমে গিয়েছে। এমনকি দিনের পর দিন কমছে করণের ইন্সটাগ্রাম ফলোয়াড়ের সংখ্যাও। গেল কয়েকদিন আগে পিতৃত্বের অভিজ্ঞতা জানাতে একটি বই লেখার ঘোষণা দিয়েও রেহাই পাননি তিনি। অভিবাদন তো পায়নি, উল্টো কপালে জুটেছে তিরস্কার!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন