রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কিয়ারাকে নিয়ে ফিরছেন কার্তিক আরিয়ান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:১০ পিএম

বলিউড নির্মাতা আনিস বাজমির পরিচালনায় নির্মিত হচ্ছে 'ভুল ভুলাইয়া ২' সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি। মহামারী পরিস্থিতির আগে মার্চ মাসে লখনউয়ের একটি হাভেলিতে শুটিং করেছিলেন এই জুটি। পরে শুটিং বন্ধ হলে টিমের সঙ্গে মুম্বাইয়ে ফিরে আসেন তারা।

এদিকে চলতি বছরর শুরুর দিকে 'ভুল ভুলাইয়া ২'-এর কাজে হাত দিয়েছিলেন নির্মাতা আনিস বাজমি। পরিকল্পনা অনুযায়ী লখনউতে বেশ ভালো চলছিলো হরর-কমেডি ঘরানোর এই সিনেমার শুটিং। তবে বাঁধা হয়ে দাঁড়িয়েছিলো লকডাউন। কিন্তু আনলক পর্বে জানা গেল, খুব শিগগিরই আবারও শুটিংয়ে ফিরতে চলেছেন এই নির্মাতা।

লকডাউন ও অতিবৃষ্টির কারণে দীর্ঘ ছয়মাস সিনেমার শুটিং বন্ধ ছিলো। তবে ব্যবহার না করার ফলে সেটের অবস্থা খুব বেশি ভালো নেই। তাই এমন পরিস্থিতিতে লখনউয়ের হাভেলিটি শুটিংয়ের অনুপযোগী।

এ প্রসঙ্গে নির্মাতা আনিস বাজমি জানান, 'লখনউতে আমরা একটি হাভেলির আদলে সেট তৈরী করেছি। বৃষ্টির দিন চলে গেছে, তাই শুটিংয়ের আগে আমরা হাভেলিটি পূনরায় প্রস্তুত করব। সামান্য কিছু কাজ করলেই সেট আগের মতো হয়ে যাবে। বিষয়টি নিয়ে আমি ইতোমধ্যে আর্ট ডিরেক্টরের সঙ্গে আলোচনা করেছি।'

মাঝে শোনা গিয়েছিলো, আগামী ডিসেম্বরে 'ভুল ভুলাইয়া ২'-এর শুটিং শুরু হবে। কিন্তু যত দ্রুত সম্ভব সিনেমার বাকি অংশের কাজ শেষ করতে চান নির্মাতা। আনিস বাজমি জানান, যত দ্রুত সম্ভব শুটিংয়ে যেতে চাই। সব ঠিক থাকলে আগামী মাসেই কাজ শুরু করব। এখন প্রযোজক ও শিল্পীদের সঙ্গে কথা বলে সময় নির্ধারণ করতে চাই।'

এদিকে কার্তিক আরিয়ানের হাতে একাধিক বিগ বাজেটের প্রজেক্ট রয়েছে। এরমধ্যে 'দোস্তানা ২' এবং তামিলের আল্লু অর্জুন অভিনীত 'আলা বৈকুন্ঠপুরোমলো'-এর হিন্দি রিমেকে অভিনয় করবেন তিনি। অন্যদিকে কিয়ারা আদভানি অভিনীত 'লক্ষী বম্ব' সিনেমাটি মুক্তি অপেক্ষায় রয়েছে। এছাড়াও দক্ষিনী সুপারস্টার প্রভাসের বিপরীতে 'আদিপুরুষ'-এ অভিনয় করার কথা শোনা যাচ্ছে এই চিত্রতারকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন