বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কঙ্গনার পর এবার অক্ষয়কে শিবসেনা নেতার আক্রমণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১:০২ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং শিবসেনা নেতা সঞ্জয় রাউতের তড়জা এখন তুঙ্গে। তারা দু'জন প্রতিনিয়তই একে অপরকে নানাভাবে আক্রমণ করে চলেছেন। এমনকি কঙ্গনার মুখ চেপে ধরতে তার মুম্বাইয়ের অফিসে গুড়িয়ে দিয়েছে বিএমসি। এ নিয়েও নেটদুনিয়ায় কম সমালোচনা হয়নি।

তবে কঙ্গনার পর এবার বলিউড খিলাড়ি অক্ষয় কুমারকে আক্রমণ করে বসলেন রাজ্য সরকারের সাংসদ সঞ্জয় রাউত। অভিনেতার দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে তিনি বলেন, কঙ্গনা যখন মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর বললেন, তখন কোনো প্রতিবাদ না করেই অক্ষয়ের মতো অভিনেতা চুপ ছিলেন কেন?

সম্প্রতি শিবসেনার মুখপত্র 'সামনা'র সম্পাদকীয়তে অক্ষয় বিরুদ্ধে সরাসরি অভিযোগ তুলেছেন সঞ্জয় রাউত। তিনি লিখেছেন, 'একজন অভিনেত্রী মুম্বাইতে বসে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে খারাপ ভাষায় কথা বলছেন। আর মহারাষ্ট্রের লোকেরা বিশেষ করে বলিউডের অভিনেতারা কোনও প্রতিক্রিয়া দিচ্ছে না, এটা কেমন কথা বলেও প্রশ্ন তোলেন সঞ্জয়।'

তিনি আরও লিখেছেন, 'ফিল্ম ইন্ডাস্ট্রির অর্ধেক মানুষের উচিৎ ছিল মুম্বাইয়ের অপমানের বিরুদ্ধে প্রতিবাদ করা। কঙ্গনার মতামত যে পুরো ফিল্ম ইন্ডাস্ট্রির মতামত নয়, সেটা পরিষ্কার করা উচিত ছিল। বিষয়টি নিয়ে অক্ষয়ের মতো অভিনেতার প্রতিবাদ করা উচিৎ ছিল। তিনি কেন এমনটা করলেন না?' সঞ্জয়ের কথায়, যে মুম্বাই তাদের পরিচিতি দিয়েছে, সেই মুম্বাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে সমস্যা হচ্ছে কেন?

এখানেই থেমে থাকেননি সঞ্জয় রাউত। বি টাউনকে প্রশ্নবিদ্ধ করতে তিনি বলেন, 'মুম্বাইয়ের গুরুত্ব কেবল শোষণ এবং অর্থ উপার্জনের জন্য৷ তারপরে কেউ যদি এই শহরকে প্রতিদিনই অপমান করে তা নিয়ে কোনও প্রতিবাদ হয় না।'

যদিও সঞ্জয় রাউতের আক্রমণের বিরুদ্ধে পাল্টা কোনো মন্তব্য করেননি অক্ষয় কুমার। শুধু তাই নয়, তিনি বরাবরই বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে চেয়েছেন, হয়তো সেকারণেই ইন্ডাস্ট্রির চলমান সঙ্কট নিয়েও মুখে কুলুপ এঁটেছেন আক্কি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন