ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

পারিশ্রমিকে রেকর্ড গড়তে যাচ্ছেন টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫০ পিএম

বলিউডে নতুন প্রজন্মের যে'কজন তারকা সন্তান রয়েছেন তাদের মধ্যে অন্যতম জ্যাকি পুত্র টাইগার শ্রফ। ক্যারিয়ারে মাত্র কয়েকটি সিনেমা করেই ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। এবার পারিশ্রমিকে রেকর্ড গড়েতে যাচ্ছেন 'বাঘী' খ্যাত এই অভিনেতা।

বলিউড নির্মাতা বিকাশ বেহল তার আগামী সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। স্পোর্টস ড্রামা ঘরানোর এই সিনেমাতে অভিনয় করবেন টাইগার শ্রফ। এতে একজন পেশাদার বক্সারের ভূমিকায় দেখা যাবে তাকে। আর এটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন জ্যাকি ভাগনানি।

নাম ঠিক না হওয়া এই সিনেমাতে অভিনয়ের জন্য ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিতে চলেছেন টাইগার শ্রফ। শোনা যাচ্ছে, ৩০ কোটি টাকা দর হাকিয়েছেন অভিনেতা। তবে এখনো বিষয়টি নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

প্রযোজক জ্যাকি ভাগনানির ঘনিষ্ট এক সূত্র গণমাধ্যমে জানিয়েছে, 'টাইগারকে নিয়ে দীর্ঘদিন ধরেই এই সিনেমাটি নির্মাণ করতে চাইছেন জ্যাকি। সিনেমার গল্প শুনে রাজিও হন অভিনেতা। তবে এতে অভিনয়ের জন্য ৩০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন তিনি।'

ওই সূত্রটির কথায়, স্পোর্টস ড্রামা ঘরানোর এই সিনেমাটির জন্য টাইগার শ্রফ উপযুক্ত। কেননা এর প্রধান চরিত্রকে বক্সিং ও মিক্সড মার্শাল আর্টে পারদর্শী হতে হবে, যেটাতে একেবারে দক্ষ টাইগার। তাই তাকে নিয়েই সিনেমার গল্প সাজানো হচ্ছে। যদি সবকিছু ঠিক থাকলে তাহলে দুই পর্বে নির্মিত হবে সিনেমাটি।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Bibhas ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩২ পিএম says : 0
Faild actor
Total Reply(0)
Bibhas ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৩ পিএম says : 0
Faild actor
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন