ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘আদিপুরুষ’-এ থাকছেন না আনুশকা শর্মা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৯:২২ এএম

নির্মাতা ওম রাউত তার আগামী সিনেমার ঘোষণা দিয়েছেন। এর নাম 'আদিপুরুষ'। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন প্রভাস। আর খলচরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। তবে প্রভাসের নায়িকা কে হবেন সেই জল্পনা এখন তুঙ্গে।

গেল কয়েকদিন ধরেই বলিউডের বাতাসে জোর গুঞ্জন রটেছে, বিগ বাজেটের 'আদিপুরুষ'-এ প্রভাসের সঙ্গে অনস্ক্রিনে রোমান্স করবেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এমনকি সিনেমাতে অভিনয়ের জন্য ইতিবাচক বার্তাও দিয়েছেন অভিনেত্রী। তবে এই খবরটি সত্যি নয় বলে দাবি করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, 'আদিপুরুষ'-এ প্রভাসের বিপরীতে আনুশকার অভিনয়ের তথ্যটি সঠিক নয়। তিনি এই প্রজেক্টের সঙ্গে যুক্ত হচ্ছেন না। আর এই প্রজেক্ট নিয়ে অভিনেত্রীর সঙ্গে কোনো আলোচনাও হয়নি।'

পরিচালক ওম রাউতের ঘনিষ্ট এক সূত্র জানিয়েছেন, 'আনুশকা হয়তো সামনে বড় কোনো প্রজেক্টে কাজ করবেন। কিন্তু তিনি কোনোভাবেই এই প্রকল্পের সঙ্গে যুক্ত ছিলেন না এবং সিনেমাটিও করছেন না। এই সিনেমার চিত্রনাট্য থেকে শুরু করে শিডিউলের ব্যাপারে তার সঙ্গে কোনো আলোচনা হয়নি।'

যদিও এর আগে শোনা গিয়েছিলো, সন্তান জন্মদানের পরপরই আগামী বছরের মার্চ কিংবা এপ্রিলে 'আদিপুরুষ'র শুটিংয়ে যোগ দিবেন আনুশকা শর্মা। আর সেভাবেই প্রস্তুতি নিচ্ছেন সিনেমার নির্মাতা।

জানা গিয়েছে, 'আদিপুরুষ' তৈরীর বাজেট নির্ধারণ করা হয়েছে ৫০০ কোটি টাকা। কেননা সম্পূর্ণ সিনেমাটি থ্রিডির আদলে নির্মাণ করা হবে। তাই কোনো ধরনের ত্রুটি রাখতে চাইছেন না নির্মাতারা। শোনা যাচ্ছে, ২০২১ সালে শুরু হবে সিনেমাটির নির্মাণ কাজ। আর ২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন