ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মানসিক চাপ কমাতে প্রিয়াঙ্কার চুক্তি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ২:৫৫ পিএম

বলিউডের সিনেমায় এখন খুব বেশি দেখা মেলেনা প্রিয়াঙ্কা চোপড়ার। আপাতত হলিউডের সাম্রাজ্যে বেশ গুছিয়ে সংসার পেতে বসেছেন দেশি গার্ল। সম্প্রতি মানসিক চাপ কাটানোর বার্তা দিতে এইচ বিও ম্যাক্স এবং কাম আপের যৌথ প্রযোজনায় নির্মিত একটি প্রজেক্টে শামিল হলেন এই অভিনেত্রী।

জানা গিয়েছে, 'অ্যা ওয়ার্ল্ড অফ কাম' শিরোনামের একটি সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে হলিউডের একঝাঁক তারকা শিল্পীদের দেখা যাবে। প্রায় ৩০ মিনিটের একটি পর্বে কিয়ানু রিভস, কেট উইনসলেট, ইদ্রিস আলবা, নিকোল কিডম্যানদের সঙ্গে নিজের কন্ঠ শেয়ার করবেন পিগি চপস। মূলত মানসিক চাপ কমানোর বার্তা দিতেই স্নিগ্ধ চিত্রায়ণ ও তারকা শিল্পীদের কন্ঠ ব্যবহার করা হবে।

স্বভাবতই এমন একটি প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত সাবেক এই বিশ্বসুন্দরী। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) একটি টুইট শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। তিনি লিখেছেন, 'অ্যা ওয়ার্ল্ড অফ কাম' প্রজেক্টির সঙ্গে যুক্ত হতে পেরে আমি সত্যিই খুব উচ্ছ্বসিত। পাশাপাশি এই সিরিজটি যে ১লা অক্টোবর মুক্তি পাচ্ছে সে কথাও জানিয়েছেন নিক পত্নী।

বিষয়টি সম্পর্কে 'এইচ বি ও' এক অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে, 'আপনার দেহকে স্বাভাবিক প্রক্রিয়ায় শান্ত করতে এবং চঞ্চল চিত্তকে প্রশমিত রাখতে বৈজ্ঞানিক পদ্ধতিতে মানসিক প্রশান্তি দেওয়ায় আমাদের লক্ষ্য। পাশাপাশি পরিকল্পিত আখ্যানের মাধ্যমে মোহনীয় সংগীত এবং চমকপ্রদ ফুটেজের ব্যবহার করা হবে। প্রতিটি কাহিনী আলাদা এবং আইকনিক কণ্ঠের সৌজন্যে প্রাণবন্ত হয়ে উঠেছে। আশা করছি আমাদের এই নিবেদন দর্শকরা পছন্দ করবে।'

প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত 'দ্য ইস্কাই ইজ পিঙ্ক' সিনেমায় সবশেষ দেখা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে। এতে তার বিপরীতে অভিনয় করেন ফারহান আখতার। বর্তমানে তার হাতে একগুচ্ছ প্রজেক্ট রয়েছে। তার মধ্যে রুশো ব্রাদার্সের 'সিটাডেল' এবং আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’তে অভিনয় করছেন তিনি। এছাড়াও 'ইউ ক্যান বি হিরোস' ও 'দ্য হোয়াইট টাইগার'-এ দেখা যাবে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন