ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

নওয়াজের বিরুদ্ধে ধর্ষণ মামলা স্ত্রী আলিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৮ পিএম

এবার ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে মামলা দায়ের করলেন আলিয়া সিদ্দিকী। বুধবার (২৩ সেপ্টেম্বর) মুম্বাইয়ের ভারসোভা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন অভিনেতার সাবেক স্ত্রী আলিয়া।

এ প্রসঙ্গে আলিয়ার আইনজীবী জানান, 'নওয়াজের বিরুদ্ধে ভারসোভা থানায় ধর্ষণ, প্রতারণা, বৈধ বিয়ে ও প্ররোচিত করে সহবাসের অভিযোগ এনেছেন আলিয়া। ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬, ৩৭৬, ৪২০ ও ৪৯৩ ধারায় একটি অভিযোগ করা হয়েছে। আশা করছি, খুব শিগগিরই মামলাটি রেজিস্ট্রার করা হবে।'

তবে শুধু নওয়াজের বিরুদ্ধেই নয়, এর আগে অভিনেতার ভাই শামসউদ্দিনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন আলিয়া সিদ্দিকী। কিন্তু তার সব অভিযোগ উড়িয়ে শামস বলেন, শুধুমাত্র আর্থিক ফায়দা লুটতেই আলিয়া এসব করছেন।

সেসময় দাবি জানিয়ে আলিয়া বলেন, নওয়াজের ম্যাজিক ইফ ফিল্মস এলএলপি নামের যে প্রযোজনা সংস্থাটি রয়েছে তাতে আমারও ২৫ শতাংশ মালিকানা রয়েছে। আমি প্রযোজনা সংস্থা থেকে কোনো টাকা নেইনি, তাহলে সেই টাকা শামসের কিভাবে হতে পারে? শুধু তাই নয়, আমি আমার স্বামীর কাছ থেকে টাকা চেয়েছিলাম। পরে উনি তার ম্যানেজারের হাতে টাকা পাঠিয়েছেন। তারপর উনি কিভাবে সেটা নিজের টাকা দাবি করেন। আমি তো নওয়াজের স্ত্রী তাহলে আমাকে কেন টাকা চাইতে হবে।

সম্প্রতি নওয়াজের বিরুদ্ধে যে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনেছেন আলিয়া, সে ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেতা। বরাবরের মতো এবারও হয়তো বিষয়টি নিয়ে নওয়াজের আইনজীবীই বিবৃতি দিবেন বলে ধারণা অনেকেরই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন