ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

দীপিকার জন্য রণবীরের আবেদন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ পিএম

নিষিদ্ধ মাদক নেওয়ার অভিযোগে বলিউডের শীর্ষ নায়িকা দীপিকা পাড়ুকোনকে তলব করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাই শুটিংয়ের মাঝেই গোয়া থেকে মুম্বাইয়ে ফিরে এসেছেন এই অভিনেত্রী। তবে জেরার সময় স্ত্রীর পাশে থাকতে চেয়ে তদন্তকারী সংস্থাটিকে আবেদন জানিয়েছেন রণবীর সিং

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) এনসিবির ডাকে সারা দিয়ে গোয়া থেকে মুম্বাইয়ে ফিরেছেন দীপিকা পাড়ুকোন। এদিন অভিনেত্রীর সঙ্গে মুম্বাইয়ে এসেছেন রণবীর সিংও। জানা গেছে, শুক্রবার দীপিকার এনসিবির মুখোমুখি হওয়ার কথা থাকলেও, তা একদিন পিছিয়ে শনিবার ডাকা হয়েছে। আর সেই অনুযায়ী প্রস্তুতি নেওয়া হচ্ছে।

শনিবার দীপিকাকে জিজ্ঞাসাবাদের সময় রণবীর যেন এনসিবির অফিসের আশেপাশে থাকতে পারেন, তদন্তকারী কর্মকর্তাদের সেই অনুরোধ জানিয়েছেন অভিনেতা। আবেদনে তিনি লেখেন, 'দীপিকা মাঝেমধ্যেই উদ্বেগ ও আতঙ্কে ভোগেন। তাই স্ত্রীর জেরার সময় এনসিবির অফিসের পাশে তাকে হাজির হওয়ার অনুমতি দিলে ভাল হয়।'

রণবীর আরও লেখেন, আমি দেশের একজন সচেতন ও আইন মেনে চলা নাগরিক। তবে আমার এই অনুরোধ একেবারেই অযৌক্তিক। কিন্তু নিজের স্ত্রীর উদ্বেগ এবং আতঙ্কের কথা ভেবেই এনসিবির প্রধান কার্যালয়ে এই অনুরোধ জানিয়েছেন 'পদ্মাবত' খ্যাত এই অভিনেতা।

আজ সংস্থাটির দপ্তরে দীপিকার ম্যানেজার কারিশ্মাকে জেরা করবে মাদক নিয়ন্ত্রনকারী সংস্থাটি। শোনা যাচ্ছে, শনিবার (২৬ সেপ্টেম্বর) দীপিকা ছাড়াও সারা আলী খান ও শ্রদ্ধা কাপুর সহ বেশ কয়েকজন বলিউড তারকাদের হাজির হতে বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন