রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে পৃথক ঘটনায় নারীসহ নিহত ৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছে। এদের মধ্যে এক যুবতীর বস্তাবন্দি, ট্রেনে কাটা পড়ে এক নারী ও বজ্রপাতে এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক স্থানে এসব দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, সকাল ১০টার দিকে সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের করমুল্যাপুর গ্রামের একটি ডোবা থেকে এলাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) এমদাদুল হক জানান, করমুল্যাপুর গ্রামের একটি ডোবায় বস্তাবন্দি এক নারীর লাশ পড়ে থাকতে দেখে নোয়ান্নই ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মহিন মেম্বার থানায় খরব দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নারীর গলাকাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে।
এদিকে, গতকাল সকালে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে ১ কিলোমিটার উত্তরে গনিপুর এলাকায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করে জিআরপি পুলিশ চৌমুহনী ফাঁড়ির সদস্যরা। জিআরপি পুলিশ চৌমুহনী ফাঁড়ির ইনচার্জ (এসআই) আবদুল আলিম জানান, লাকসাম থেকে নোয়াখালীগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি চৌমুহনীর গনিপুর এলাকায় পৌঁছালে রেল লাইনের উপর থাকা ওইনারী ট্রেনের নিচে পড়ে দ্বিখন্ডিত হয়ে যান। অপরদিকে, জেলার সদর উপজেলার সোনাপুর বাজারর পশ্চিমে খ্রিস্টান পল্লীতে নিজ বাড়িতে বজ্রপাতে মারা যান উইলসন ব্লাজু নামের বয়সী এক বৃদ্ধ। তিনি বৃষ্টির মধ্যে দুপুর ১২টার দিকে বাড়ী উঠানে বের হলে বজ্রপাতে ঘটনাস্থলে নিহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন