রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জিভ কেটে দিয়েও চুপ করাতে পারেনি: আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৯:৪৪ এএম

সম্প্রতি ভারতের হাথরাসে গণধর্ষণের শিকার হন এক তরুণী। তবে যোগি রাজ্যের গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর মুখ খুলেছেন বলিউডের একাংশ। এবার তরুণীর মৃত্যু নিয়ে গর্জে উঠলেন আলিয়া ভাট।

গেল ১৪ সেপ্টেম্বর হাথরাসের এক তরুণীকে ধর্ষণের পর তাকে খুনের চেষ্টা করে অপরাধীরা। পরে আশঙ্কাজনক অবস্থায় ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, ধর্ষণের পর তরুণীর জিভ কেটে যায়। তবুও মৃত্যুর আগে নিজের জবানবন্দিতে অপরাধীদের নাম দিয়ে যান ওই তরুণী। গেল ২৮ সেপ্টেম্বর মারা যান তিনি।

এবার তরুণীকে ধর্ষণের প্রতিবাদ জানিয়ে আলিয়া নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, 'ওরা তোমার জিভ কেটে দিয়েছে কিন্তু চুপ করাতে পারেনি। এবার তোমার হয়ে গর্জে উঠবেন আরো অনেকেই।' এদিন কারো নাম প্রকাশ্যে না আনলেও তিনি যে গণধর্ষণের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন, সেটা অনেকটাই স্পষ্ট।

তবে শুধু আলিয়া ভাট একাই নন, ধর্ষিতা ওই তরুণীর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ ঝেড়েছেন অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাউত, কারিনা কাপুর সহ অনেকেই। গেল কয়েকদিন আগে প্রিয়াঙ্কা লেখেন, 'আর কত নির্ভয়াকে এভাবে দেখতে হবে! আর কত মেয়ের উপর এমন জঘন্য অত্যাচার করা হবে! আইন কেন এই চিৎকার শুনতে পায় না বলেও প্রশ্ন তোলেন দেশি গার্ল।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন