শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিমেন্ট বোঝাই ট্রলারডুবি

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১২:১৬ এএম

পিরোজপুর ভান্ডারিয়ায় ১ হাজার ৯০০ বস্তা সিমেন্ট বোঝাই একটি ট্রলার ডুবির ঘটনায় ট্রলার মালিকসহ দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার ১৪ ঘণ্টা পর গতকাল শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ ট্রলার মালিক মো. কাউয়ুম খানের (৩৭) লাশ উদ্ধার করে। কাইউম খান বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বাসান্ডা গ্রামের শহীদ খানের ছেলে।
থানা ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ১ হাজার ৯০০ বস্তা কিংব্রান্ড সিমেন্ট বোঝাই রায়হান-২ নামে ট্রলার মংলা থেকে বরিশাল উদ্দেশ্যে যাওয়ার পথে গত বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ভান্ডারিয়ার তেলিখালী ইউনিয়নের পশ্চিম জুনিয়া গ্রামের কচা নদী তীরে নোঙর করে। রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ কচা নদীর তীরবর্তী ট্রলার নোঙর করা এলাকা থেকে প্রায় ২০/২৫ শতাংশ জমি ভেঙে নদীতে তলিয়ে যায়। এ সময় নোঙর করা ট্রলারটি দুর্ঘটনার কবলে পড়ে ডুবে যায়। ট্রলারে থাকা ট্রলার মালিক কাইউম খান নিখোঁজ হন। তবে ট্রলারে থাকা চালক আবদুল মান্নান (৬৫) ও হেলপার ফয়সাল বেপারী (১৫) সাঁতরে তীরে ওঠতে সক্ষম হন।
পুলিশ ও গ্রামবাসী মিলে নিখোঁজ ট্রলার মালিককে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। পরে ১৪ ঘণ্টা পর বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েকঘণ্টা চেষ্টা চালিয়ে ট্রলার মালিকের লাশ উদ্ধার করে।
এ বিষয়ে ভান্ডারিয়া থানার ওসি এসএম মো. মাকসুদুর রহমান জানান, বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ উদ্ধার করেছে। পরে নিহত ট্রলার মালিকের লাশ পরিবারের কাছে হস্তান্ত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন