শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের পিড়িতে বসছেন নেহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৯:৪৯ এএম

এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন বলিউডের শ্রোতাপ্রিয় গায়িকা নেহা কাক্কার। দীর্ঘদিনের বন্ধু ও গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গেই নাকি গাঁটছাড়া বাঁধতে যাচ্ছেন নেহা। এমন গুঞ্জনে গেল কয়েকদিন ধরে সরগরম বি টাউন।

সম্প্রতি নেহা ও রোহনপ্রীত একসঙ্গে একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছিলেন। আর সেই গানের কথাগুলো নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন নেহা। হিন্দি গানটির মানে করলে যার অর্থ হয়, 'এসো, লকডাউনের মাঝেই বিয়ে করি'। গানের এমন কথা শোনার পরই শিল্পীর ভক্তদের মাঝে জল্পনা তুঙ্গে, তাহলে কি এবার সত্যিই বিয়ের পিড়িতে বসতে চলেছেন নেহা।

অন্যদিকে সোশ্যাল হ্যান্ডেলে নেহার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন রোহনপ্রীত। যেখানে নেহাকে আংটি পড়িয়ে দিচ্ছেন গায়ক। রোহনের এমন ভিডিও দেখেই নেহা ভক্তরা বিষয়টি নিয়ে আরও বেশি নিশ্চিত।

তাদের দু'জনের ঘনিষ্ট এক সূত্র জানিয়েছেন, চলতি অক্টোবরের গোড়ার দিকে বিয়ের পিড়িতে বসতে চলেছেন তারা দু'জন। হিন্দু রীতি অনুযায়ী দিল্লিতে বিয়ে করতে পারেন তারা। আর করোনা আবহের জন্য বিয়েতে শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা থাকবেন। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি নেহা কাক্কার।

তবে গুঞ্জন উড়িয়ে রোহনের ম্যানেজার বলেন, তারা দু'জন একসঙ্গে একটি মিউজিক ভিডিও তৈরী করেছে বলে সবাই এমনটি ভাবছেন। কিন্তু এখন এ ধরনের কোনও পরিকল্পনা রোহনের নেই। তাই সত্যিই নেহা-রোহান বিয়ের পিঁড়িতে বসছেন নাকি পুরোটাই গুঞ্জন তা এখনও ধোঁয়াশায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন