শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেহার জন্য ব্যথা উপেক্ষা করে ভাইরাল রোহনপ্রীত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৪ এএম

রোহনপ্রীতকে ঝট করে বিয়েটা যেমন করে ফেলেছেন, তেমনিই নেহা যে সারাদিন রোহনের প্রেমে আছেন, নিয়মিত তা বুঝিয়ে দিচ্ছেন তার সোশ্যাল মিডিয়া পোস্টে। তবে নেহাই শুধু নয়, রোহনও এ বাপারে কম যান না। রীতিমতো নেহার সঙ্গে তাল মিলিয়ে কখনও গান, কখনও মনের কথা ঝটপট শেয়ার করে ফেলেন। তবে এবার শুধু পোস্টই নয়, প্রেমে রীতিমতো ব্যথা পেলেন রোহনপ্রীত, আর সেই ব্যথার কথা ভেবেই নেহা রোহনের প্রেমে আরও গলে গেল।

ভালোবাসা দিবস, অনেকে অবশ্য প্রেমের কোনও দিন হয় না বলে তর্ক জুড়ে দেন। তবে এ দিনটা কিন্তু একটু স্পেশালই। অন্তত, নেহা-রোহনের কাছে একটু বেশিই বিশেষ। বিয়ের পর এটাই তাদের প্রথম ভালেন্টাইনস ডে সেলিব্রেশন। আর তাই তো সেই দিনকে আরও বেশি স্পেশাল বানাতে ক্ষুদ্র ব্যথার তোয়াক্কা করলেন না নেহার স্বামী রোহনপ্রীত। নেহার থেকে লুকিয়ে সোজা চলে গেলেন ট্যাটু পার্লার। হাতের ওপর লিখে ফেললেন নেহুস ম্যান।

ভালোবাসা দিবসে স্বামীর এই কীর্তি দেখে প্রথমটায় নেহা থমকে গেলেও, পরে অবশ্য নেহার চোখে খুশির জল...। টলটল চোখে রোহনের হাতে আদরের চুমু দিয়ে নেহা বলেই নাকি ফেলেছেন, 'বেবি ব্যথা পেয়েছ তো!' নেহার আদর থেকে অল্প আদর ধার করে রোহনও স্পষ্ট জানিয়েছেন, 'একেবারেই নয়, তোমার প্রেমের গানেই ভেসে থাকতে চাই।'

ভালোবাসা দিবসে রোহনের কাছে থেকে ট্যাটু আর এরকম প্রেমের শব্দ শুনে নেহা তো প্রেমের আকাশে উড়ে বেড়াচ্ছেন। আর সবাইকে ডেকে ডেকে বলছেন, 'সেরা ভালেন্টাইন্স গিফট'। ইনস্টাগ্রামেও উল্কি দেখিয়ে রোহনের সঙ্গে ছবি পোস্ট করে গোটা প্রেম কাহিনিকে ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নেহা। যা আপাতত ভাইরাল ইন্টারনেট পাড়ায়। নেহা-রোহনের ফানেরাও ইতিমধ্যে কমেন্টের বন্যা বয়ে বইয়ে দিয়েছেন ইনস্টাগ্রামে। অনেকেই লিখেছেন, 'প্রেম কাকে বলে, তা জানে নেহা-রোহনপ্রীত-ই।' -এই সময়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন