শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্যাডার রাজনীতি চলবে না

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, চীনা নাগরিককে হত্যা করে পার পাওয়ার কোন সুযোগ নেই। পিরোজপুরে ক্যাডার রাজনীতি চলবে না। চীন চলে গেলে পদ্মা সেতু হবে না। দেশের উন্নয়ন হবে না। টাকার জন্য যারা চীনা নাগরিককে খুন করেছেন তা আজ বা কাল বেরিয়ে আসবেই। 

গতকাল সকাল ১০টায় নাজিরপুর উপজেলা পরিষদ চত্বরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে সনাতন হিন্দু ধর্মালম্বীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নাজিরপুর শাখার সভাপতি সুখরঞ্জন বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক সংরক্ষিত সংসদ সদস্য সাধনা রানী হালদার, জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার প্রমুখ।
অনুষ্ঠান শেষে উপজেলার ১১৯টি পূজা মন্দিরের সভাপতিদের হাতে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে ও জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান তুলে দেন। একই অনুষ্ঠানে উপজেলার ২২টি হতদরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর ‘জমি আছে, ঘর নাই’ আশ্রয়ন প্রকল্পের আওতায় ঘরের চাবি তুলে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন