শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সমুদ্র সৈকতে উদ্দাম নাচে ভাইরাল নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৫:২০ পিএম

সম্প্রতি সংবাদমাধ্যমের শিরোনামে বোল্ড হয়ে নাম লেখা হচ্ছে তার। একের পর এক ভিডিও প্রকাশ করলেই ভাইরাল হয়ে যায় তা। হ্যা, সে বালিকন্যা নোরা ফাতেহি। কেবল মাত্র বলিউড নয়, নাচের জগতে তার রয়েছে এক ভিন্ন পরিচিতি।

নোরার নাচের স্টেপ আট থেকে আশির সকলের মনেই জায়গা করে নিয়েছে। তাইতো মাঝে মধ্যেই নেটিজেনদের উপহার হিসেবে বিভিন্ন নাচের ভিডিও প্রকাশ করে থাকেন। আর এবার সমুদ্র সৈকতে সাকি গার্লের উষ্ণ নাচ প্রকাশ করার পর মুহূর্তেই ভাইরাল হয় তা নেট দুনিয়ায়।

উদ্দাম নাচে মত্ত নোরা ও তার পার্টনার। নোরার লং ড্রেসও বাতাস ও তার কোমরের তালে তালে উড়ছে। গানের তালে তালে নোরার উষ্ণতা ছড়ানোর এ ভিডিও যেন মুহূর্তেই নেটিজেনদের মনে জায়গা করে নেয়। তার লুক ও মুভে ভক্তরা যে প্রথম থেকেই পাগল আবারও তারই প্রমাণ হল এবার।

তবে ক’দিন আগেও নোরা অন্য একটি ভিডিও’র জন্য ভাইরাল হয়েছিলেন। একটি রিয়েলিটি শো’র অনুষ্ঠানে বিচারক হিসেবে হাজির হয়েছিলেন তিনি। সেখানে টেরেন্স ও নোরা একসাথে নাচের সময় অনিচ্ছাকৃতভাবে টেরেন্সের হাত পড়ে নোরার স্পর্শকাতর স্থানে। আর এ নিয়েই শুরু হয় শোরগোল। তবে সেটি যে অনিচ্ছাকৃত ছিল তা নোরা ও টেরেন্স দু’জনই জানিয়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Jack Ali ২০ অক্টোবর, ২০২০, ৫:২৫ পিএম says : 0
We are muslim, we must not publish news these women who do not have self respect. We must not spread indecency. It corrupt the human societies as such there is security for our mother/daughter..
Total Reply(1)
সাঈদ, মুক্তিযোদ্ধা ২০ অক্টোবর, ২০২০, ৮:২৪ পিএম says : 0
Film industry should also be closed, do you want that
Saruk laskar ২১ অক্টোবর, ২০২০, ১০:৫৬ পিএম says : 0
Hi
Total Reply(0)
Saruk laskar ২১ অক্টোবর, ২০২০, ১০:৫৬ পিএম says : 0
Hi
Total Reply(0)
Saruk laskar ২১ অক্টোবর, ২০২০, ১০:৫৬ পিএম says : 0
Hi
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন