ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন নেহা কক্কর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৩:১৪ পিএম

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। সম্প্রতি বিয়ের কারণে শিরোনামে রয়েছেন তিনি। বলিউডের এ নায়িকার বিয়ে নিয়ে এখন জোর চর্চা চলছে। তবে এবারই যে প্রথম তা কিন্তু নয়, আগেও বিয়ে নিয়ে আলোচনায় ছিলেন নেহা।

এর আগে নেহা কক্কর ঘোষণা দিয়েছিলেন, আদিত্য নারায়ণকে বিয়ে করবেন তিনি। সেই সময় একটি রিয়েলিটি শো অনুষ্ঠানে আদিত্যের বাবা উদিত নারায়ণ পরিবার নিয়ে হাজির হয়েছিলেন। সেখানে নেহার পরিবারও উপস্থিত ছিল। শোতে একপ্রকার পাকা হয়ে গিয়েছিল বিয়ের কথা। তখন আদিত্য ও নেহা জুটি নিয়ে বেশ খবর প্রকাশ হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা হয়নি।

পরবর্তীতে জানা গিয়েছিল সেটা নাকি একটি মিউজিক ভিডিও’র প্রমোশন ছিল। সে কারণে এবারও অনেকে ধরেই নিয়েছেন যে, পাঞ্জাবী গায়ক রোহনপ্রীতের সাথে নেহা নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশের জেরেই এভাবে প্রমোশন করছে। তবে তা কতটা সত্য, তা নিয়েই যত জল্পনা-কল্পনা।

জানা যায়, আগামী ২৪ অক্টোবর তাদের বিয়ে। আর এর আগেই ২১ অক্টোবর তাদের একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়। বর্তমানে তা ভালোই সাড়া পাচ্ছে। তবে সবার মনে এখনও প্রশ্ন, প্রকৃত পক্ষে তারা বিয়ে করছেন কিনা। সে সত্য জানার জন্য সবাইকে আরও দু’দিন অপেক্ষা করতে হবে। তবেই বুঝা যাবে নেহার মূল্য উদ্দেশ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন