শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যেসব পোশাক পরে বিপাকে পড়েছিলেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৪:৫০ এএম

এবার পোশাক নিয়ে বিভিন্ন সময় বিপাকে পড়ার কথা জানালে বলিউড সুপারস্টার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জানালেন বিভিন্ন সময় যেসব পোশাক পড়ে অস্বস্তিতে পড়েছিলেন তিনি।

অভিনয় জগতে পোশাক একটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। সুটিংয়ের ধারাবাহিকতা ঠিক রাখতে বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পোশাক পড়তে হয় আবার চেঞ্জ করতে হয়। আবার তীব্র শীত ও গরমের বিপরিতে পড়তে হয় বিপরিতমুখী পোশাক।

সম্প্রতি একটি ইন্টারভিউয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, এমন দুটি রেড কার্পেট অনুষ্ঠানে পরা তাঁর দুটি পোশাকের কথা। যেগুলি পরে তিনি নিজেই বেশ অস্বস্তিতে পড়েছিলেন!

একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘‘২০০০ সালে আমি মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলাম। যে পোশাকটি অনুষ্ঠানে পরেছিলাম তা একেবারেই কমফর্টেবল ছিল না।

হাঁটার সময়ে ‘নমস্তে’ করার মতো করে দু’হাত এক করে রেখেছিলাম। যাতে ড্রেসের টেপটা বেরিয়ে না আসে। দর্শকরা ভেবেছিলেন যে আমি হয়তো নমস্তে করছি। কিন্তু আসলে আমি আমার ড্রেসটাকে কায়দা করে ধরে রেখেছিলাম।’’

এরপরেও একই ধরণের সমস্যায় পড়েছিলেন প্রিয়াঙ্কা ২০১৮ সালে রালফ লরেনের রেড ভেলভেট পোশাকটি পরে। প্রিয়াঙ্কা জানান, ‘‘আউটফিটটা এমনই ছিল যে আমি প্রায় নিঃশ্বাসই নিতে পারছিলাম না।

মনে হচ্ছিল আমার পাঁজরটাই এবার বেঁকে যাবে। ডিনার করার সময় বসতে খুব অসুবিধা হয়েছিল। তাই বলা বাহুল্য একেবারেই বেশি কিছু খেতে পারেনি আমি সেদিন।’’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Oliullah akram ৭ নভেম্বর, ২০২০, ৫:৫৭ এএম says : 0
NC
Total Reply(0)
Oliullah akram ৭ নভেম্বর, ২০২০, ৫:৫৭ এএম says : 0
NC
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন