শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুবর্ণচরে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে পুলিশ অভিযান চালিয়ে শেখ ফরিদ ও আইয়ুব নবী নামের দুই জনকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ২টি এলজি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এরা পাশ^বর্তী ল²ীপুর জেলার শীর্ষ সন্ত্রাসী বলে জানিয়েছে পুলিশ।
গতকাল সোমবার সকালে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন রামগতি উপজেলার চর গজারিয়া ইউনিয়নের নতুন বাজার চরআলগী এলাকার নূর ইসলাম মাঝির ছেলে শেখ ফরিদ ও একই উপজেলার চর পরগাছা ইউনিয়নের পূর্ব চর কলাখোপা গ্রামের আহমদ উল্যার ছেলে আইয়ুব নবী।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার রাত সাড়ে ১১টার দিকে চরজুবলী ইউনিয়নের জিয়া উদ্দিন বাজার বেড়িবাঁধ রামগতি-সুবর্ণচর সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এসময় লক্ষ্মীপুর থেকে অস্ত্র বিক্রি করতে আসা শীর্ষ সন্ত্রাসী শেখ ফরিদ ও আইয়ুবকে গ্রেফতার করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে দু’টি এলজি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, গ্রেফতারকৃত আইয়ুব নবী ও শেখ ফরিদের বিরুদ্ধে দস্যুতা ও অস্ত্র আইনসহ বিভিন্ন ঘটনায় হবিগঞ্জ সদর, রামগতি, হাতিয়া থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন