রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুবর্ণচরে স্ত্রীকে পিটিয়ে খুন স্বামী আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নে পারিবারিক বিরোধের জের ধরে রুনা বেগম নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত রাসেলকে আটক করেছে পুলিশ। গতকাল বিকেল ৪টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রুনার মৃত্যু হয়। নিহত রুনা বেগম চরক্লার্ক ৮নং ওয়ার্ড রসুলপুর গ্রামের জামাল উদ্দিনের মেয়ে।

জানা গেছে, গত দেড় বছর আগে পারিবারিকভাবে ৮নং ওয়ার্ডের জয়নাল আবেদীনের ছেলে রাসেলের সাথে বিয়ে হয় একই গ্রামের রুনা বেগমের। রাসেল স্থানীয় তারা মার্কেট এলাকায় একটি চা দোকান করে। গত কয়েক মাস আগে রুনা সন্তান প্রসব করে। কয়েকদিন পর শিশুটি মারা যায়। এরপর থেকে বিভিন্ন বিষয় নিয়ে রুনা ও রাসেলের সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল। তাদের বিরোধের বিষয়টি নিয়ে একাধিকবার গ্রাম্য শালিস হয়েছিল। সবশেষ গত শনিবার দুপুরে দোকান বন্ধ করে বাড়িতে আসলে রুনার সাথে রাসেলের বাকবির্তক হয়। এর একপর্যায়ে রাসেল রুনাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম ও লাথি মারলে অচেতন হয়ে মাটিতে পড়ে যায় রুনা। লোকজন রুনাকে উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাতে অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সোমবার দুপুরে হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পরামর্শ দেন। ঢাকা নেয়ার আগ মুহূর্তে বিকেল ৪টার দিকে হাসপাতালে মারা যায় রুনা।

চরজব্বর থানার ওসি জিয়াউল হক বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে তারা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তার স্বামী রাসেলকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল মারধরের ঘটনা স্বীকার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন