রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কিশোরগঞ্জে মৃত্যু রহস্য উদ্ঘাটনে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

কিশোরগঞ্জের ইটনা উপজেলার বাদলা ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা সৈয়দ আতিকুর রহমানের (৪৬) মৃত্যু হত্যাকান্ড নাকি সড়ক দুর্ঘটনা জানতে চেয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে নিহত সৈয়দ আতিকের মৃত্যুর রহস্য উদ্ঘাটন করে দোষিদের শাস্তির দাবিতে শহরের শেরাটন হোটেলে এ সংবাদ সম্মেলন করেছেন নিহতের পরিবার ও এসএসসি-১৯৯০ ব্যাচের শিক্ষার্থী সহপাঠীরা। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নিহতের মা মোছাম্মৎ খাইরুননেছা বাসনা, ছোট ভাই সৈয়দ আহসানুল আদিল, মেয়ে সৈয়দা মিথিয়া রহমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, নিহত আতিকের শরীরের কোন কাটা, ছিলা বা ঘষার দাগ ছিল না। এছাড়া যে মোটরসাইকেলটি চালাচ্ছিল সেটি সম্পূর্ণ অক্ষত অবস্থায় ঘটনাস্থল থেকে অনেক দূরে গ্রামের মাটির রাস্তায় দাঁড়করানো অবস্থায় পাওয়া যায়। আর ঘটনাস্থলে যেই মোটরসাইকেলটি পাওয়া গেছে (কিশোরগঞ্জ- হ ১২-৬০১৭) পুরাতন চামটার ওয়াহিদের ছেলে সাইফুলের। চালকের সাথে থাকা শাহ আলম বর্তমানে পুলিশী হেফাজতে রয়েছে। তারা অভিযোগ করে বলেন, চালক সাইফুল বর্ণিত যে মোটরসাইকেলটি চালাচ্ছিল সেটির মালিক বাদলা ইউনিয়নের রেজাউল করিমের।
তারা আরও বলেন আতিকের মৃত্যু নিয়ে যে রহস্য সৃষ্টি হয়েছে তার প্রকৃত সত্য উম্মোচনের এখন সময়ের দাবি। সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত সত্য উদঘাটনের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানিয়েছেন নিহতের পরিবার।
প্রসঙ্গত, গত রবিবার নিহত সৈয়দ আতিকুর রহমান সকালে শহরের নগুয়া বাসা থেকে মোটরসাইকেলে একা কর্মস্থল ইটনা উপজেলার বাদলায় যাচ্ছিলেন। পথে করিমগঞ্জ উপজেলার মনসন্তোষ এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন। এ ঘটনায় নিহতের বাবা সৈয়দ আবু সাহিদ বাদী হয়ে সাইফুল ইসলামসহ আরও কতককে আসামি করে মামলা করেন। করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম বলেন, সন্দেহভাজন হিসেবে চালকের সাথে থাকা নিয়ামতপুরের দেওপুরের বাসিন্দা শাহ আলমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে রিমান্ড চাওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন