মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঝগড়ার পর নিককে গাড়ি থেকে নামিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:৫৭ পিএম

নিক জোনাসকে গাড়ি থেকে নেমে যেতে বললেন প্রিয়াঙ্কা চোপড়া। দুজনের মধ্যে তুমুল ঝগড়ার পর হঠাৎই গাড়ি থেকে নিককে নেমে যাওয়ার কথা বললেন প্রিয়াঙ্কা। তার কথা শুনে দেরি না করে, গাড়ির দরজা খুলে সেখান থেকে চলে যান মার্কিন পপ তারকা। নিক-প্রিয়াঙ্কার ঝগড়ার খবরে পেজ থ্রির পাতা সরগরম হয়ে উঠেছে। মার্কিন মুলুক থেকে শুরু করে এ দেশের সংবাদমাধ্যমের পাতায়ও এসেছে নিক-প্রিয়াঙ্কার ঝগড়ার কথা।

কি অবাক লাগছে তো শুনে! বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া একটি নতুন ছবির শ্যুটিং শুরু করেছেন। 'টেক্স্ট ফর ইউ' নামে ওই ফিল্মে প্রিয়াঙ্কার পাশে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন নিক জোনাস। ওই ফিল্মের একটি দৃশ্যের জন্যই নিক-প্রিয়াঙ্কার মধ্যে বিবাদের ছবি তুলে ধরা হয়েছে। যেখানে ২ জনের মধ্যে বিবাদের পর প্রিয়াঙ্কার গাড়ি থেকে নেমে যেতে দেখা যায় নিককে। যা নিয়েই এই খবর রটতে শুরু করে।

সম্প্রতি দ্বিতীয় বিবাহ বার্ষিকী পালন করেন নিক-প্রিয়াঙ্কা। বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ২ জনেক চুপিসারে লন্ডনে উড়ে যান এবং সেখান থেকেই শেয়ার করেন ছবি। নিক, প্রিয়াঙ্কার দ্বিতীয় বিবাহবার্ষিকীকে তাঁদের ভালবাসা জানাতে শুরু করেন অনেকে। মার্কিন মুলুকে বসে টেক্স্ট ফর ইউ-এর শ্যুটিং শুরু করলেও, প্রিয়াঙ্কা কবে ভারতে আসছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

লকডাউনের মধ্যে প্রিয়াঙ্কা জানান, তাঁর শ্বাসকষ্টের সমস্যা রয়েছে, নিকের ডায়াবেটিস। সেই কারণে করোনার মধ্যে তাঁরা আরও বেশি করে সাবধানে থাকছেন বলে জানান প্রিয়াঙ্কা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ দুলাল মিয়া ১৪ ডিসেম্বর, ২০২০, ১০:৩০ পিএম says : 0
এদের আবার কি ঘর সংসার আবার বিয়ে। ঘন্টায় ঘনটায় বিয়ে হয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন