শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কঙ্গনা : আর কতদিন কাঁদবে হৃতিক?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ১১:৩১ এএম | আপডেট : ৬:০৩ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২০

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে ২০১৬ সালে হৃতিক রোশনের দায়ের করা মামলা এবার স্থানান্তরিত করা হল মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখায়। হৃতিকের আইনজীবীর আবেদন মেনেই এই মামলা স্থানান্তরিত করা হয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

হৃতিক রোশন- কঙ্গনার সম্পর্কের চাপানউতোর প্রকাশ্যে আসে চার বছর আগে। পারস্পরিক কাদা ছোঁড়াছুঁড়ির মধ্যেই কঙ্গনার বিরুদ্ধে এফআইআর করেন হৃতিক রোশন। অভিযোগ করেন, কঙ্গনা শয়ে শয়ে মেইল করেছেন তাঁকে, পাশাপাশি তাঁর নামে ভুয়া ইমেইল আইডি বানিয়ে সেখান থেকে নিজেকে মেইল করেছেন। হৃতিকের অভিযোগ, ২০১৬ সালের সেই মামলার কোনও অগ্রগতি হয়নি। ফলে মুম্বাই পুলিশ কমিশনারের কাছে ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছিলেন তাঁর আইনজীবী মহেশ জেঠমালানি। সেই আবেদন মেনে মুম্বই পুলিশ এই মামলা স্থানান্তরিত করেছে।

এই খবর প্রকাশ্যে আসতেই ফের হৃতিককে কটাক্ষ করেছেন কঙ্গনা। টুইটারে তিনি লিখেছেন, আবার কান্নাকাটি শুরু হয়ে গেল। আমাদের বিচ্ছেদের পর এত বছর কেটে গিয়েছে, ওদের বিবাহবিচ্ছেদের পর এত বছর পেরিয়ে গিয়েছে, কিন্তু ও এখনও সরতে চায় না। অন্য কোনও নারীর সঙ্গে আর সম্পর্কে জড়াতে পারেনি। কিন্তু আমি যখন সামান্য সাহস জোগাড় করে ব্যক্তিগত জীবনে এগিয়ে যাচ্ছি, ও আবার এক নাটক শুরু করল। একটা ছোটখাটো সম্পর্কের জন্য হৃতিক আর কতদিন কাঁদবে?

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন