শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় হেলমেট বাহিনীর মারপিটে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাসপাতালে

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২০, ৬:২২ পিএম

নওগাঁর মান্দায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতিকে উপর্যপরি ছুরিকাঘাত ও লোহার রড দিয়ে আঘাত করে হাত-পা ভেঙে গুরুতর জখম করে প্রায় ৫লক্ষ টাকা ছিনতাই করেছে ১০/১৫ জনের হেলমেট পরিহিত বাহিনী। এ ঘটনায় গুরুত্বর আহত কাজী কামরুজ্জামান মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি এবং স্থানীয় জিএস বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও বিশিষ্ট ধান ব্যবসায়ী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী স‚ত্রে জানা গেছে সাবেক বিএনপি নেতা এবং মান্দার গনেশপুর ইউনিয়নের গনেশপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে কাজী রফিকুল ইসলাম চান্দু এবং একই গ্রামের কাজী আব্দুল ওহাবের ছেলে কাজী রুহুল আমিন রকেটের নেতৃত্বে প্রায় ১৫ জন হেলমেট পরিহিত অবস্থায় সন্ত্রাসী বাহিনীর সদস্যরা চাকু, রামদা এবং লোহার রড দিয়ে উপর্যপরি আঘাত করে হাত-পা ভেঙে দিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গুরুতর আহত কামরুজ্জামানের স্ত্রী আসমা জানান, বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে ব্যবসায়ীক কাজে সতীহাটে আসার পথে ডক্টর ক্লিনিকের সামনে রাস্তায় কাজী রফিকুল ইসলাম ও কাজী রুহুল আমিন রকেটের নেতৃত্বে কাজী মিজানুর রহমান, কাজী আইনাল হক, কাজী রায়হান, কাজী শহিদুল ইসলামসহ আরও ১০/১৫ জনের হেলমেট পরিহিত বাহিনী তাকে চাকু, রামদা এবং লোহার রড দিয়ে আঘাত করে তার হাতে থাকা ব্যাগে ৪লক্ষ টাকা এবং প্যান্টের পকেট থেকে ৭৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন (০১৭১৬৮১০৯৩৯) ছিনিয়ে নিয়ে চলে যায়। অজ্ঞান অবস্থায় সতীহাট বাজারের লোকজনের সহযোগিতায় তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান বলেন, ঘটনাটি জানার পর রাতেই নওগাঁ সদর হাসপাতালে আমি গিয়ে গুরুতর আহত কাজী কামরুজ্জামানকে দেখে চিকিৎসার খোঁজ খবর নিয়ে এসেছি। আসামীদের ধরার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন