রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোবাইলে কথা কাটাকাটি, ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১০:৪৪ এএম

রাজশাহীতে মোবাইলে কথা কাটাকাটির জেরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

রোববার (৮ মে) রাত ৯টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় মাজেদুর রহমান নয়ন (২৮) নামের এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। আহত নয়ন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, ঘটনার আধা ঘণ্টা আগে নয়ন ও বদি চেয়ারম্যানের ছেলে সুমনের মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। তারা একজন আরেকজনকে দেখে নেওয়ার হুমকি দেয়।

পরে রেলগেট এলাকায় আসলে বদি চেয়ারম্যান গ্রুপের লোকজন রড দিয়ে নয়নের মাথায় আঘাত করে। খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নয়নকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান। তিনি জানান, বেশকিছু দিন থেকেই বদি চেয়ারম্যানের ছেলে যুবলীগ নেতা সুমনের সাথে আওয়ামী লীগের আরেকগ্রুপের দ্বন্দ্ব চলছিলো। সেই জের ধরেই মোবাইলে গালাগালি নিয়ে বেলপুকুর রেলগেট এলাকায় মারামারি হয়।

এসময় ছাত্রলীগ নেতা নয়নের মাথায় রড দিয়ে আঘাত করা হয়েছে। আহত নয়নকে রামেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার পরপরই বেলপুকুর বাজারে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আমলযোগ্য অপরাধ হওয়ায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। এছাড়া কেউ অভিযোগ দিলে মামলা হিসেবে রেকর্ড করা হবে বলেও জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন