বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিষ্টিমুখের উচ্ছ্বাসের নেপথ্যে থাকা দুঃখের কাহিনি শোনালেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ১:১৬ পিএম

ভালোবাসেন ক্যামেরার সামনে থাকতে। ঘণ্টার পর ঘণ্টা সময় কাটে শুটিং ফ্লোরেই। নিখাদ ভালবাসা না থাকলে তো আর এত বছর ধরে একই কাজ ক্লান্তিহীনভাবে করা সম্ভব নয়। তবে ভালবাসার জন্য ত্যাগও স্বীকার করতে হয় অনেক সময়। আবার অত্যাচারও সহ্য করতে হয়। সেই অত্যাচারের কাহিনিই শোনালেন এবার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। নিজের ইনস্টাগ্রাম ও টুইটার প্রোফাইলে ছবি শেয়ার করে মনের দুঃখের কথা জানিয়েছেন বিগ বি।

শনিবার ভোররাত দু’টো নাগাদ ছবিগুলি শেয়ার করেছেন অমিতাভ। ছবিতে একহাতে রসে ভরা রসগোল্লা অন্যহাতে লালচে গোলাপজাম নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। মুখে দেখা যাচ্ছে মিষ্টিমুখের উচ্ছ্বাস। তবে এই হাসির নেপথ্যের কাহিনি ক্যাপশনে জানিয়েছেন বিগ বি। লিখেছেন, “মিষ্টি খাওয়া যখন ছেড়ে দিয়েছি, তখন শুটিং ফ্লোরে এক হাতে রসগোল্লা আর আরেক হাতে গোলাপজাম ধরিয়ে দিয়েছে। তার উপরে হুকুম, এমন এক্সপ্রেশন দেবেন যাতে মনে হয় এখনই খেয়ে পরম তৃপ্তি হয়েছে! এর থেকে খারাপ অত্যাচার জীবনে আর কিছু হতে পারে না।” লেখার পাশে দুঃখের ইমোজিও দিয়েছেন অমিতাভ।

বাংলা ও বাঙালিয়ানার সঙ্গে অমিতাভ বচ্চনের সম্পর্ক বহু আগের। শুধুমাত্র স্ত্রী জয়া বচ্চনের মাধ্যমে নয়। এই শহরকে তিনি চেনেন এবং এই শহর তাঁকে চেনে খ্যাতি পাওয়ার অনেক আগে থেকে। এখান থেকে শুরু করেছিলেন নিজের কর্মজীবন। সেই ভালবাসা আজও রয়ে গিয়েছে। তাই বোধহয় বাংলার রসগোল্লা দেখেই আবেগের জোয়ারে ভেসেছিলেন। কিন্তু, আশি বছরের কাছাকাছি পৌঁছানো শরীরটা কিছুদিন আগেই যে কোভিডের (COVID-19) ধাক্কা সামলেছে। এই সময় কিছুতেই ঝুকি নেওয়া যাবে না। অতএব এই কৃচ্ছ বলিউডের শাহেনশাকে সাধন করতেই হল।


সূত্রঃ সংবাদ প্রতিদিন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন