মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামীর জন্মদিন পালনের ছবি শেয়ার করলে বিগ বসের স্বপ্না চৌধুরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ১:৩৫ পিএম

স্বামীর জন্মদিন উপলক্ষে পারিবারিক ছবি শেয়ার করলেন স্বপ্না চৌধুরি। সালমান খানের বিগ বস ১১-র প্রতিযোগী ছিলেন স্বপ্না চৌধুরি। হরিয়ানার নৃত্যশিল্পীর শেয়ার করা এই ছবিতে দেখা গেল সদ্যোজাতকেও। স্বামীর জন্মদিন পালন করে সেই ছবি শেয়ার করলেন তিনি। স্বামী বীর সাহুর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

সালমান খানের বিগ বস ১১-র প্রতিযোগিতায় বহু মানুষের মন জয় করেছেন তিনি। স্বামীর জন্মদিন পালনের ২টো ছবি পোস্ট করেছেন স্বপ্না। একটা ছবিতে দেখা যাচ্ছে স্বামী এবং সন্তানের সঙ্গে পোজ দিচ্ছেন স্বপ্না। গোটা বাড়ি বেলুন দিয়ে সাজানো। হলুদ রঙের পোশাকে সেজেছেন বীর এবং স্বপ্না। শিশু পুত্রকে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তাঁরা। বীরের সারা মুখে কেকের ক্রিম মাখানো।

তবে এই প্রথম নয়, এর আগেও সন্তানের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। সদ্যোজাতর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। সেই পোস্টে ভালবাসা জানিয়েছিলেন নেটিজেনরা। লকডাউনের মধ্যেই বিয়ে করেন বীর এবং স্বপ্না। পেশায় সুরকার বীর সাহু। ৪ অক্টোবর সন্তানের জন্ম দেন স্বপ্না। চলতি বছর কারওয়া চৌথেও স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন স্বপ্না চৌধুরি। সেই ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য বলিউডে একাধিক নাচে অংশ নিয়েছেন স্বপ্না। নালকা ছাড়াও, ভির কি ওয়েডিং, নানু কি জানু ছবিতে একাধিক গানে নাচ করেছেন তিনি।

 

সূত্রঃ এবিপি লাইভ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন