শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আলেমদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করুন

ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়ার নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া ঢাকা মুহাম্মদপুরের নেতৃবৃন্দ মাওলানা মামুনুল হকসহ ৩৬জন আলেমের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। নেতৃবৃন্দ বলেন, দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি ও অদৃশ্য শক্তির এজেন্ডা বাস্তবায়নের জন্য একটি মহল মাওলানা মামুনুল হকসহ দেশের শীর্ষ ও জননন্দিত আলেম-ওলামার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীসহ শীর্ষ মুরব্বীদের শানে বেয়াদবিমূলক বক্তব্য ও আচরণ করে যাচ্ছে। নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় অনাকাঙ্খিত কোনো ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না।

নেতৃবৃন্দ আরও বলেন,হেফাজতে ইসলামের সাবেক আমীর, ওলীয়ে কামেল আল্লামা শাহ আহমদ শফী (রহ.) কে একটি কুচক্রি মহল কবরের জগতেও অশান্তি সৃষ্টি ও কলঙ্কিত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। গতকাল মঙ্গলবার মুহাম্মদপুরে জামিয়া মুহাম্মাদিয়া আরাবিয়ার প্রিন্সিপাল আল্লামা আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া মুহাম্মদপুরের এর বৈঠকে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, জামিয়া রাহমানিয়া আরাবিয়ার প্রিন্সিপাল মাওলানা মাহফুজুল হক, জামিয়া ইসলামিয়া লালমাটিয়ার প্রিন্সিপাল মাওলানা ফারুক আহমাদ, জামিয়া ইসলামিয়া বায়তুল ফালাহ-এর প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ তালহা, জামিয়াতুল উলুমিল ইসলামিয়ার মুহতামিম মুফতি মাহমুদুর রহমান, ওয়াহিদিয়া মাদরাসার মুহতামিম মাওলানা মুহাম্মাদ জুবায়ের, জামিয়াতুল আযিযের মুহতামিম মুফতি হাসান আহমাদ, আদাবর মাদরাসার মুহতামিম মাওলানা মাহমুদুর রহমান, বাইতুল ফালাহ মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা জালালুদ্দীন আহমদ, জামিআ মুহাম্মাদিয়ার ভাইস প্রিন্সিপাল মাওলানা মুহাম্মাদ ফয়সাল, আশরাফুল মাদারিসের মুহতামিম মুফতি ইসমাঈল, বাইতুল জান্নাত মাদরাসার মাওলানা উমর ফারুক, আহসানুল উলুমের মুহতামিম মুফতি আমির হোসেন, আন-নূর মাদরাসার মুহতামিম মাওলানা জুবায়ের মাজাহেরী, ফাতেমাতুজজোহরা মাদরাসার মুহতামিম মাওলানা সাইফুল ইসলাম, তালিমুশ-শরীয়ার মুহতামিম আযিযুল হক, ঢাকা আদর্শ বালিকা মাদরাসার মুহতামিম মাওলানা মেরাজুল ইসলাম, মুফতি ইসহাক মাহমুদ, মুফতি শামছুল আলম ও মুফতি মাসিহুর রহমান।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন