শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শাদাবকেও হারাল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

পাকিস্তানের চোটাক্রান্ত খেলোয়াড়দের তালিকাটা আরও লম্বা হলো। বাবর আজম, ইমাম-উল-হকের পর নিউ জিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন শাদাব খানও। গতকাল পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, ঊরুর চোটে ভুগছেন শাদাব। তার জায়গায় বাঁহাতি স্পিনার জাফর গওহরকে দলে নিয়েছে সফরকারীরা।
২০১৫ সালে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক পথচলা শুরু হয়েছিল জাফরের। শারজাহতে ইংল্যান্ডের বিপক্ষে ওই ম্যাচের পর আর পাকিস্তানের হয়ে খেলা হয়নি তার। দেশটির ঘরোয়া প্রথম শ্রেণির টুর্নামেন্ট কায়েদ-ই-আজম ট্রফির ২০১৯-২০ মৌসুমে জাফর দুর্দান্ত বোলিং করেছেন। ৩৮ উইকেট নিয়ে হয়েছেন আসরের তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে ইনিংসে পাঁচবার চারটি করে ও একবার পাঁচ উইকেট নেন। ৩৯টি প্রথম শ্রেণির ম্যাচে তার উইকেট ১৪৪টি।
এর আগে অনুশীলনে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে বাবর ও বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলে ইমাম চোট পান। অধিনায়কের অনুপস্থিতিতে প্রথম টেস্টে দলকে নেতৃত্ব দিবেন কিপার-ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। আগামী শনিবার মাউন্ট মঙ্গানুইয়ে শুরু হবে দুই দলের প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট ৩ জানুয়ারি, ক্রাইস্টচার্চে।
প্রথম টেস্টের পাকিস্তান দল : মোহাম্মদ রিজওয়ান (অধিনায়ক), আবিদ আলি, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, ইয়াসির শাহ, জাফর গওহর।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন