মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২০২১ সালে বলিউডের আকর্ষণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

(গতকাল প্রকাশিতের পর)
৬. বেল বটম
অক্ষয় কুমার অভিনীত স্পাই থ্রিলার ধারার ফিল্মটি শুরু থেকেই আলোচনায়। এতে তার সঙ্গে আছেন লারা দত্ত, বাণী কাপুর, হুমা কুরেশি। এটি পরিচালনা করেছেন রঞ্জিত এম তিওয়ারি। সম্প্রতি এটির শুটিং শেষ হয়েছে। ২ এপ্রিল এটি মুক্তি পাবে। ১৯৮০’র দশকে ভারতীয় বিমান হাইজ্যাক নিয়ে ফিল্মটির কাহিনী।
৭. এইটি থ্রি
স্পোর্টস ড্রামা ফিল্মটি এই বছর এপ্রিলে মুক্তি পাবার কথা ছিল। রনবীর সিং এবং দীপিকা পাডুকোনকে নিয়ে ফিল্মটির কাহিনী ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্ব কাপ জয়কে কেন্দ্র করে। রণবীর এবং দীপিকা এতে যথাক্রমে কপিল দেব এবং তার স্ত্রী রোমির ভূমিকায় অভিনয় করেছেন। তাহির রাজ ভাসিন এবং সাকিব সালিম অভিনয় করেছেন সুনীল গাভাস্কার এবং মহিন্দর অমরনাথের ভূমিকায়। পরিচালনা করেছেন কবির খান।
৮. ব্রহ্মাস্ত্র
অয়ন মুখার্জি পরিচালিত অ্যাকশন ফ্যান্টাসি ফিল্মটির মুক্তির মাস ছিল এই ডিসেম্বর, এর আগেও স্পেশাল ইফেক্টসের কাজ সম্পূর্ণ না হওয়াতে একবার মুক্তির তারিখ বিলম্বিত হয়, এখন আগামী বছর নতুন তারিখ নির্ধারণের অপেক্ষায় রয়েছে। অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, রণবীর কাপুর এবং অন্যরা। এটি ট্রিলজির প্রথম পর্ব। এটি ৩০০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে।
৯. জার্সি
গৌতম তিন্নানুরি পরিচালিত একই নামের (এবং একই পরিচালকের) তেলুগু স্পোর্টস ড্রামার হিন্দি রিমেকে অভিনয় করেছেন শাহিদ কাপুর, ম্রুনাল ঠাকুর, পঙ্কজ কাপুর এবং শারদ কেলকার। এটি এক অবসর গ্রহণকারী ক্রিকেটারের গল্প যে আবার ক্রিজে পা রাখে। এই ডিসেম্বরে ফিল্মটির শুটিং শেষ হয়েছে।
১০. বচ্চন পান্ডে
এই অ্যাকশন ড্রামা ফিল্মটিও একটি রিমেক। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় ফরহাদ সামজি পরিচালিত ফিল্মটি ২০১৪’র তামিল ফিল্ম ‘বীরম’-এর হিন্দি রিমেক।অভিনয় করেছেন অক্ষয় কুমার, কৃতি সানোন, জ্যাকলিন ফার্নান্দেজ, পঙ্কজ ত্রিপাঠী এবং আরশাদ ওয়ার্সি। এক গ্যাংস্টারের গল্প যে অভিনেতা হতে চায়। ২২ জানুয়ারি মুক্তি পাবে।
১১. পাঠান
প্রায় দুই বছর বিরতির পর আবারো শুটিং সেটে ফিরেছেন বলিউডের কিং খান শাহরুখ। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় যশরাজ ফিল্মসের এই ফিল্মে অভিনয় করছেন তিনি দীপিকা পাডুকোন এবং জন এব্রাহামের (প্রথমবার শাহরুখের ফিল্মে) সঙ্গে। সিদ্ধান্ত আনন্দ পরিচালিত রিভেঞ্জ ড্রামা ধারার ফিল্মটি আগামী বছর দীপাবলিতে মুক্তির কথা রয়েছে। সিদ্ধার্থ’র এর আগের ফিল।ম ‘ওয়ার’ একই ধারার অন্তর্ভুক্ত।
১২. গাঙ্গুবাই কাঠিয়াবাদি
হুসেন জায়েদির ‘মাফিয়া কুইন্স অফ মুম্বাই’এর ‘গাঙ্গুবাই কোঠেওয়ালি’ অধ্যায় অবলম্বনে সঞ্জয় লিলা ভানসালির ক্রাইম বায়োপিক। গত অক্টোবর থেকে নতুন করে শুটিং শুরু হয়েছে আলিয়া ভাট, অজয় দেবগন, শান্তনু মহেশ্বরী এবং অন্যদের নিয়ে: প্রাথমিক শিডিউলে আলিয়া আর সীমিত কিছু শিল্পী নিয়ে কাজ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন