শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কঙ্গনার তাক লাগানো জুতোর সম্ভার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৪:১৮ পিএম

নতুন বছরে প্রবেশ করার আগে মনের সঙ্গে ঘরবাড়ির ধুলো সরিয়ে ফেলতে চাইছিলেন কঙ্গনা। হিমাচল থেকে ফিরে এসেই তাই সাফ সাফাইতে মন দিয়েছিলেন অভিনেত্রী। টুইটারে নিজের ছবি পোস্ট করে লিখলেন, ‘যখন থেকে বাড়ি ফিরেছি, শুধু পরিষ্কারই করে চলেছি। কথায় আছে, যে জিনিসটা তোমার, তুমিও সেই জিনিসটার। এই অবিরত সাফাই পর্বের পর মনে হচ্ছে আমি নিজেই নিজের প্যাশনের কাছে দাস। আশা করি আজকের মতো আমার সাফ সাফাই শেষ। ২০২১-এ রানির মতো প্রবেশ করব’।

কঙ্গনার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ঘরের মেঝেতে ছড়ানো ছেটানো অজস্র জুতোর মাঝখানে লাল রঙের নাইট স্যুট পরে বসে আছেন কঙ্গনা। তবে অভিনেত্রীর চেয়েও বেশি নজর কেড়ে নিয়েছে তাঁর জুতোর সম্ভার। হাই হিল, ব্যালেরিনা, বুটস, কী নেই সেখানে! ওয়াড্রোব না জুতোর শো রুম! সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা রানাউতের জুতোর কালেকশন দেখে এমনটাই মনে হচ্ছে নেটাগরিকদের।

ইদানীং অভিনয়ের থেকে বেশি রাজনৈতিক এবং ধর্মীয় মন্তব্যের জন্য শিরোনামে জায়গা করে নিচ্ছেন। এ ছাড়াও স্বজনপোষণ নিয়ে কথা বলায় বলিউডের একাংশের বিরাগভাজন হয়েছেন। তার উপর অভিনেত্রী এবং তাঁর দিদি রঙ্গোলি চান্ডেলের বিরুদ্ধে বম্বে হাইকোর্টে ধর্মীয় বিভেদ সৃষ্টির মামলা করা হয়। সব মিলিয়ে বলা যায় কঙ্গনার জীবন খানিকটা হলেও এলোমেলো হয়ে গিয়েছে। কিন্তু নতুন বছরে নতুন করে সব কিছু শুরু করতে চান ‘কুইন’। ভালবাসার বাড়িকে নতুন করে গুছিয়ে তারই সূচনা করলেন। সেখানে কি প্রিয় জুতো গুলিকেও বাদ দেওয়া যায়?

সূত্র : আনন্দবাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন