রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফ্ল্যাট কিনেছি কষ্টের আয়ের টাকায়- কঙ্গনাকে পাল্টা জবাব উর্মিলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ৮:৩১ পিএম

উর্মিলা মাতোন্ডকর বনাম কঙ্গনা রানাউত। ২০১৯ -এ উত্তর মুম্বাই লোকসভা কেন্দ্রে কংগ্রেসের টিকিটে পরাজয়ের পর গত ১ ডিসেম্বর উদ্ধব ঠাকুরের দল শিবসেনায় যোগ দেন উর্মিলা। তারপর তিনি একটি ফ্ল্যাট কিনেছেন বলে দাবি করে তাঁকে কটাক্ষ করেছেন কঙ্গনা, একটি রিপোর্টের স্ক্রিনশট তুলে পোস্ট করেছেন সোস্যাল মিডিয়ায়, যাতে দাবি করা হয়েছে, শিবসেনায় ঢোকার কয়েক সপ্তাহ পরই তিন কোটি টাকারও বেশি দামে ফ্ল্যাটটি কিনেছেন ‘রঙ্গিলা’ গার্ল। ‘ক্যুইন’ অভিনেত্রী তাঁকে খোঁচা দিয়ে লিখেছেন, মহারাষ্ট্র্রের জোট সরকারে শিবসেনার শরিক কংগ্রেস তাঁর বাড়ি ভাঙার চেষ্টা করছে আর উর্মিলা নিজের পুরানো দলের সঙ্গে ‘ছক কষে’ সুসম্পর্ক বজায় রাখছেন! কঙ্গনা ট্যুইট করেছেন, প্রিয় @উর্মিলা মাতন্ডকরজি, আমি নিজের পরিশ্রমে অর্জিত টাকায় যে বাড়িগুলি করেছিলাম, সেগুলি কংগ্রেস ভেঙে দিচ্ছে। আর বিজেপির সঙ্গে ভাল সম্পর্ক রাখায় আমার নামে ২৫-৩০টা মামলা হয়েছে! আপনার মতো চালাকি করে কংগ্রেসের সঙ্গে যদি সম্পর্কটা ভাল রাখতে পারতাম! কী বোকামিই না করেছি? তাই না!

জবাবে কঙ্গনাকে ট্যাগ করে টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন উর্মিলা, তাঁকে বলেছেন, একটা বৈঠক স্থির করুন যেখানে বৈধ প্রমাণ হিসাবে ফ্ল্যাটের সব কাগজপত্র দেখাবেন তিনি। ভিডিওতে উর্মিলা বলেছেন, প্রায় ২৫-৩০ বছর কাজ করার পর আমার কষ্টার্জিত টাকায় কী করে ২০১১ এ ফ্ল্যাটটা কিনি, তার প্রমাণ আছে। মার্চের প্রথম সপ্তাহে ফ্ল্যাটটি বিক্রির সব কাগজপত্র আছে। কঠিন পরিশ্রমে পাওয়া সেই টাকায় কী করে অফিসটা কিনেছিলাম, তার কাগজপত্রও আছে। ফ্লাটটা কিনি রাজনীতিতে নামার অনেক আগে।

‘কোটি কোটি করদাতার দেওয়া টাকায়’ কঙ্গনাকে ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়ারও সমালোচনা করেছেন ৪৬ বছরের উর্মিলা। ২০২০-র সেপ্টেম্বরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক কঙ্গনার নিরাপত্তার আয়োজন করে, তিনি মুম্বাই পুলিশকে ভয় পাচ্ছেন বলে মন্তব্য করে বিতর্কে জড়ানোর পর। উর্মিলার দাবি, কঙ্গনা বলিউডের লোকজনের একটা তালিকা দিন যারা মাদকের কারবারে যুক্ত বলে তাঁর অভিযোগ। উর্মিলা বলেছেন, আপনি সরকারকে বলেছিলেন, মাদকের রমরমা মোকাবিলায় আপনি নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোকে একাধিক লোকের নাম জানাতে চান। সেই নামগুলির তালিকাটা দিন।

সেপ্টেম্বরে কঙ্গনা ‘সফট পর্ণ স্টার’ বলে কটাক্ষ করেছিলেন উর্মিলাকে। ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ হয়, মাদকের রমরমা চলে বলে দাবি করেছিলেন কঙ্গনা, যে জন্য তাঁর সমালোচনা করেন উর্মিলা।

সূত্র- পিটিআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন