শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইংরেজি বানান ভুল করে ট্রলের শিকার অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৩:০০ পিএম

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাকে নানা কারণে ট্রলের শিকার হতে দেখা যায়। এই যেমন সম্প্রতি একটি ইংরেজি বানান ভুল করে নেটবাসীর হাসির পাত্রে পরিণত হলেন।
গতকাল সোমবার তিনি, ‘নকল হাত’ তৈরিকারী এক ব্যক্তির প্রশংসা করে একটি পোস্ট দেন। সেখানে ইংরেজি prosthetic বানানের জায়গায় ভুল করে prothetic লেখেন।

এরপরই সামাজিকমাধ্যমে শুরু হয় অমিতাভকে নিয়ে ট্রল। সেই পোস্টের তলায় এক নেটাগরিক সেই ভুল শুধরে দেন। ঠিক তার পরের পোস্টে অমিতাভ বচ্চন ভুল শুধরে নিয়ে ক্ষমা চান এবং ভুল চিহ্নিত করার জন্য ধন্যবাদ জানান সেই ব্যক্তিকে।

তার দ্বিতীয় পোস্টের তলায় একজন লিখেছেন– ‘আপনার সারাটা জীবন তো ভুল শোধরাতে শোধরাতে কেটে গেল।’ আবার একজন মিম পোস্ট করে জানান, ‘কত দিন তোর ভুল ঢাকা দিয়ে চলব!’

কেউ আবার সূক্ষ্ম থেকে সূক্ষ্মতম ভুল ধরতে আরম্ভ করলেন। কেউ আবার সুযোগ পেয়ে পুরনো একটি পোস্ট নিয়ে পড়লেন। সেই পোস্টে অমিতাভ লিখেছিলেন– ‘মনে রাখবেন, সেই মানুষগুলোই আপনার দিকে আঙুল তোলে, যারা আপনার সমানে সমানে কখনও পৌঁছতে পারবে না।’

একজন নেটিজেনদের ভাষ্য– এ ধরনের ঔদ্ধত্য তাকে মানায় না। তিনি আরও জানান, নিশ্চয়ই সেই টুইটটা অমিতাভ না, জয়া বচ্চন করেছেন!


সূত্র: আনন্দবাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
DEBENDRA ৫ জানুয়ারি, ২০২১, ৭:৫৫ পিএম says : 0
ggggg
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন