শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সাইবেরিয়ায় গিয়ে করোনায় আক্রান্ত বিপাশার স্বামী করণ সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৭:৩৮ পিএম

করোনার নয়া স্ট্রেইন নিয়ে যখন রীতিমতো চিন্তার ভাঁজ পড়েছে বিশ্বের স্বাস্থ্যকর্মীদের কপালে, ঠিক তখনই শুটিংয়ের জন্য বিদেশে পাড়ি দিয়েছেন করণ। সেই শুটিংয়ে গিয়েই মরণ ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন অভিনেতা।
 
‘কুবুল হ্যায় ২.০’ নামে একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য সম্প্রতি সাইবেরিয়ায় উড়ে গিয়েছিলেন করণ সিং গ্রোভার। ‘কুবুল হ্যায় ২.০’র শুটিং হচ্ছিল মাইনাস ডিগ্রিতে। তা শেষ করে ২৯ ডিসেম্বরই সাইবেরিয়া থেকে দেশে ফেরার কথা ছিল করণ সিং গ্রোভারের। দেশে ফেরার আগে কোভিড পরীক্ষা করা আবশ্যিক। সেই প্রেক্ষিতেই সিরিজের গোটা টিম করোনা পরীক্ষা করায়। এরপরই বিপাশার স্বামী করণের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। করণ কিংবা বিপাশা দুজনের তরফে যদিও অফিশিয়ালি এই বিষয়ে কোনওরকম মন্তব্য করা হয়নি। তবে সোমবার এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, করণ এখন সুস্থ রয়েছেন। করোনার কোনওরকম উপসর্গ নেই তাঁর মধ্যে। শারীরিক কোনও অসুস্থতার খবরও পাওয়া যায়নি। সেখান থেকেই ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ প্রিমিয়ার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘কুবুল হ্যায় ২.০’র ফার্স্টলুক শেয়ার করলেন অভিনেতা।
 
প্রসঙ্গত, করণের পাশাপাশি তাঁর আরও কয়েকজন সহকর্মীর কোভিড রিপোর্টও নাকি পজিটিভ এসেছে। এরপরই করণ সিং গ্রোভার-সহ আরও বেশ কয়েকজনকে আইসোলেশনে পাঠানো হয় সে দেশের তরফে। ফলে ২৯ ডিসেম্বর করণ সিং গ্রোভার আর দেশে ফিরতে পারেননি। আইসোলেশনে থাকার সময়সীমা শেষ করে তবেই টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা এবার দেশে ফিরতে পারবেন বলে খবর। যদিও বিপাশা বসুর তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন