শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কমফোর্ট ফুড নিয়ে কথা বললেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৬:১৯ পিএম

টক খেতে ভালবাসেন দীপিকা পাড়ুকোন। যে কোনও দিন যে কোনও সময় হাতের কাছে পেলেই হল। তেমন হলে শ্যুটিং ছেড়েও খাবেন। মেকআপ উঠুক,  লিপস্টিক মুছে যাক, কিচ্ছু যায় আসে না দীপিকার। পাকা তেঁতুল, কাঁচা আম বা টক-ঝাল আঁচার পেলে তাঁর মুখে একটাই শব্দ... ইয়ামমমম।
 
সমাজমাধ্যমে নিজের পছন্দের খাবারের কথা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। গোটা ভিডিওতে নিজের কমফোর্ট ফুড নিয়ে কথা বলেছেন দীপিকা। তবে নেটাগরিকরা সবচেয়ে মজা পেয়েছেন, টক খাওয়ার কথা বলতেই দীপিকার এক চোখ বুজে যাওয়ায়। 
 
টক খেলে টাগরায় 'টকাস' শব্দ করে আর পাঁচজন সাধারণ মেয়ে ঠিক যে রকম ভাবভঙ্গি করবে, ঠিক তেমনই তারকা অভিনেত্রীর হাবভাব।
 
দীপিকা বলতে থাকেন আয়েশ করে। তাঁর পছন্দ বাড়িতে বানানো দক্ষিণী খাবার। যেমন রসম আর ভাত। বলেই চূড়ান্ত টক খাওয়ার মুখভঙ্গী করেন অভিনেত্রী। পর্দায় তখন দুধ সাদা ভাতে দক্ষিণী টক ঝাল মিষ্টি পদ রসম পড়ার ছবি। পাকা তেঁতুল, কাঁচা আমের রস, রসুন, লঙ্কা গুড় ও আরও নানা উপাদানে তৈরি এই দক্ষিণী পদ। আর দীপিকার কাছে তার আকর্ষণ সীমাহীন। এতটাই যে মেকআপের ফাঁকেই খেতে শুরু করে দেন।  ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে বিবরণে দীপিকা জানতে চেয়েছেন, 'তোমাদের আয়েশ করে খাওয়ার খাবার কী'?
 
জবাব এসেছে সঙ্গে সঙ্গেই। পরিণীতি চোপড়া লিখেছেন 'পিৎজাআআআ...'। অনন্যা পান্ডে আবার লিখেছেন, 'তোমার বাড়ির দক্ষিণী খাবার আমিও পছন্দ করি। অন্য মাত্রারই স্বাদু লাগে ওই খাবারগুলো'।
 
খুব শিগ্গিরই পরিচালক শকুন ব্যাত্রার পরবর্তী ছবিতে একসঙ্গে অভিনয় করবেন দীপিকা আর অনন্যা। এ ছাড়াও হৃতিক রোশনের বিপরীতে ‘ফাইটার’, আর শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন