মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চক্রের প্রধান ছাত্রলীগ নেতা গ্রেফতার

মোটরসাইকেল চুরি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

শরীয়তপুরের উত্তর ডামুড্যা থেকে মোটরসাইকেল চুরির মামলায় নাঈম হাওলাদার নামে এক ছাত্রলীগ নেতাকে রোরবার রাতে গ্রেফতার করেছে বরিশালের গৌরনদী থানা পুলিশ। নাঈম হালাদার শরীয়তপুরের উত্তর ডামুড্যা এলাকার আব্দুল কুদ্দুস হাওলাদারের ছেলে। গ্রেপ্তারের সময় নাঈম ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে নিজেকে পরিচয় দেয়।
গৌরনদী থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন জানান, মোটর সাইকেল চুরির মামলায় উত্তর ডামুড্যা থেকে রোরবার রাতে নাঈমকে গ্রেফতার করে গৌরনদী থানায় নিয়ে আসা হয়েছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করে রিমান্ড চেয়ে আবেদন করার কথাও জানান তিনি।
মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, গত বছর ৬ মার্চ রাতে পুলিশের সদস্যরা গৌরনদী কলেজের সামনে তল্লাশি চৌকি বসান। এ সময় তারা গৌরনদীর গোবর্ধন এলকার সাকিবুর রহমান সরদারকে (২১) মোটরসাইকেলসহ থানায় নিয়ে যায়। মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সাকিবুর রহমান জানান কিছুদিন আগে গোবর্ধন এলাকার রুম্মান সরদার নামে এক যুবক ১৫০ সিসির দুইটি পালসার মোটরসাইকেল বিক্রির কথা বলেন। পরে রুম্মান সরদারের মাধ্যমে তিনি ৫৫ হাজার টাকায় একটি মোটরসাইকেল কেনে। আরেকটি মোটরসাইকেল তার বন্ধু শফিকুল ইসলাম কেনেন। এ ঘটনায় পরদিন পুলিশ বাদি হয়ে সাকিবুর রহমান, শফিকুল ইসলাম ও রুম্মান সরদারকে আসামি করে থানায় মামলা করেন। পরে সাকিবুর রহমানের দেয়া তথ্য অনুযায়ী গ্রেফতার করা হয় রুম্মান সরদারকে। রুম্মান সরদার পুলিশের কাছে শরীয়তপুরের উত্তর ডামুড্যা এলাকার কাওছার হোসেন নামে এক যুবকের কথা বলেন। সম্প্রতি পুলিশের হাতে গ্রেফতার হন কাওছার হোসেন।
পরিদর্শক তৌহিদুজ্জামান জানান, কাওছার হোসেন মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জানান, চুরির মূল পরিকল্পনাকারী তার বন্ধু দারুল আমান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হালাদার। তার দেওয়া তথ্য অনুযায়ী সন্ধ্যায় উত্তর ডামুড্যা থেকে নাঈম হাওলাদারকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন