শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো ‘থর’ সিরিজের সিনেমাতে ম্যাট ডেইমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১১:০৩ এএম

‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমাতে আবারও দেখা যাবে ম্যাট ডেইমনকে। এর আগে ‘থর: র‌্যাগনারক’ সিনেমাতেও এই মার্কিন অভিনেতাকে বিশেষ একটি চরিত্রে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছিল।

অস্ট্রেলিয়ার স্থানীয় সংবাদমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে ডেইমন বলেন, “আগামী কয়েক মাসের জন্য অস্ট্রেলিয়াকে আমি ও আমার পরিবার ঘর হিসেবে মনে করে দারুণ আনন্দ লাগছে। অস্ট্রেলিয়ার কলাকুশলীরা তাদের পেশাদারিত্বের জন্য সারা বিশ্বে সমাদৃত। তাদের সঙ্গে কাজ করার যে আনন্দ, সেখানে এই ১৪ দিনের কোয়ারেন্টিন কিছুই না।”

বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, পরিবার-সহ ম্যাট ডেইমন এরই মধ্যে ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার সিডনিতে অবতরণ করেছেন। আপাতত রয়েছেন ১৪ দিনের কোয়ারেন্টিনে। তার সঙ্গে আরও আছেন ক্রিস প্র্যাট, ডেভ বাতিস্তা, টেসা থম্পসন।

মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের চতুর্থ পর্যায়ের ছবিগুলোর মধ্যে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ অন্যতম। ‘থর: র‌্যাগনারক’ খ্যাত পরিচালক টাইকা ওয়াইটিটি পরিচালিত ছবিটি মুক্তির তারিখ ঠিক হয়ে আছে ২০২২ সালের ৬মে। এই লটের অন্যান্য ছবির মধ্যে আছে ‘ব্ল্যাক উইডো’, ‘শ্যাং চি অ্যান্ড দি লেজেন্ড অফ দি টেন রিংস’, ‘ইটার্নাল্স’, স্পাইডার-ম্যান ছবির তৃতীয় পর্ব এবং ‘ডক্টর স্ট্রেইঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন