ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বরুণ-নাতাশার বিয়ে: আমন্ত্রণ পাননি বচ্চন ও কাপুর পরিবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:১৭ পিএম

বরুণ-নাতাশার বিয়ে নিয়ে প্রতিনিয়ত নানা রকম খবর ঘুরছে বলিউডে। যদিও ধাওয়ান পরিবার থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা হয়নি। বরুণের বাবা নামকরা পরিচালক ডেভিড ধাওয়ান চাননি, এই বিয়ে নিয়ে কোনো বাড়াবাড়ি হোক। তাই ছেলেকে অনুরোধ করেছেন, বিয়ের বিষয়টা গোপন থাকুক।

আজ (২৪ জানুয়ারি) আলিবাগের অভিজাত অবকাশযাপন কেন্দ্র দ্য ম্যানশন হাউসেই বরুণ-নাতাশার চার হাত এক হবে। এই বিয়েতে আসবেন বলিউড তারকারাও। কিন্তু এ মুহূর্তের চাঞ্চল্যকর খবর হচ্ছে, বচ্চন এবং কাপুর পরিবারের নাম আমন্ত্রিতদের তালিকায় নেই। এমনকি ডেভিড ধাওয়ানের কাছের বন্ধু অভিনেতা গোবিন্দর নামও নেই সেখানে। এর কারণ নাকি করোনাকরোনার কথা মাথায় রেখে অতিথি তালিকা ছোট করেছে ধাওয়ান পরিবার।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিবাহোত্তর সংবর্ধনা। বলিউডের এই তারকা জুটির বিয়ে ঘিরে নেওয়া হয়েছে কঠোর সুরক্ষা ব্যবস্থা। মোতায়েন করা হয়েছে একদল সুরক্ষা কর্মী। বিয়ের আসরে বসানো হয়েছে বহু সিসিটিভি। দুই পরিবারের কর্মচারীদের কারও মুঠোফোন ব্যবহারের অনুমতি নেই সেখানে। বিয়ের আসর এমনভাবে ঘিরে দেওয়া হয়েছে, যাতে বাইরে থেকে কেউ ছবি তুলতেও না পারে।

বরুণ-নাতাশার বিয়ের অনুষ্ঠানে গান–বাজনা নিয়ে কিছু খবর শোনা গেছে। অর্জুন ও জাহ্নবী কাপুর অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। আর খবর অনুযায়ী, সালমান খান, আলিয়া ভাট, অনিল কাপুর, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফও যাবেন সেখানে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন