সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যাট-বল হাতে ক্রিজে তাপসী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ১০:৩৫ এএম

পরনে নীল পোশাক। গ্লাভস হাতে ব্যাট। ক্রিজের দিকে স্থির দৃষ্টি। একাগ্রচিত্তে ক্রিকেটের প্রশিক্ষণ নিচ্ছেন তাপসী পান্নু। সৌজন্যে ‘সাবাশ মিঠু’। এই মুহূর্তে বলিউড অভিনেত্রীর ঝুলিতে ছ’-ছয়টি ছবি। ‘রশ্মী রকেট’-এর কাজ আপাতত শেষ। সেই ছবির শুটিংয়ের সময় থেকেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত শরীরচর্চার ছবি শেয়ার করে অভিনেত্রী ইঙ্গিত দিয়েছিলেন যে, ক্যামেরার সামনে ক্রীড়া ব্যক্তিত্বের ভূমিকায় দৌড়ঝাঁপ করার জন্য তিনি একেবারে প্রস্তুত। তবে ভারতীয় মহিলা ক্রিকেট টিমের অধিনায়ক মিতালি রাজের জুতোতে পা গলানোর জন্য যথাযথ প্রশিক্ষণ প্রয়োজন। এবার বায়োপিকের শুটিংয়ে নামার আগে সেই কর্মযজ্ঞের শুরু করলেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তাপসী পান্নু। সেখানেই অভিনেত্রীকে দেখা গেল মন দিয়ে ক্রিকেটের প্রশিক্ষণ নিতে। ব্যাট-বল চালানোর আদব-কায়দা শিখতে। অতঃপর মিতালি রাজের বায়োপিকের জন্য তিনি যে বেশ কড়া হোমওয়ার্ক করছেন, তা বলাই বাহুল্য। শারীরিক কসরতও কম হচ্ছে না। গোয়ায় এই মুহূর্তে লুপ লাপেটার শুটিংয়ে ব্যস্ত তাপসী। তবে তার মাঝেই নিয়মিত ঘণ্টা খানেক রাখছেন শুধুমাত্র প্র্যাকটিসের জন্য। ক্রিকেট অধিনায়িকার ভূমিকায় যখন, তখন ম্যাচের কৌশলীও তাঁকে শিখতে হচ্ছে। সূত্রের খবর, মিতালির বেশ কিছু ম্যাচের ক্লিপিংসও দেখছেন অভিনেত্রী।

‘রাশমি রকেট’-এর পর এবার ‘সাবাশ মিঠু’ ! পর পর দুটো ক্রীড়া ব্যক্তিত্বের বায়োপিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী তপসী পান্নু। মিতালির জন্মদিনেই সেই খবর নিশ্চিত করেছিলেন তিনি। পর্দায় পর-পর দুটো ক্রীড়াব্যক্তিত্বের চরিত্র ফুটিয়ে তোলা যে বেশ চ্যালেঞ্জের, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। কারণ, সিনেদর্শকদের কড়া নজর থাকে। এক্ষেত্রে তুলনাও টানা হয়। তবে তাপসীর আত্মবিশ্বাসই জয়ের মূল মন্ত্র। এবার মিতালির ভূমিকায় পর্দায় তাপসীকে দেখার অপেক্ষা মাত্র!

প্রশিক্ষণের ছবি টুইট করে তাপসীর মন্তব্য, “ব্যাট-বলের সঙ্গে রোম্যান্স করা শুরু হয়ে গিয়েছে। অনেক দূর এগোতে হবে। এটা আমার কেরিয়ারের আরও একটা মাইলস্টোন হতে চলেছে। আমাদের কুল ক্যাপ্টেন মিতালি রাজ এবং তাঁর নীলবাহিনীর উদ্দেশে উৎসর্গ করলাম।”

সূত্র- ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন