সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দেহরক্ষীকে বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ১০:৪১ এএম

আবার বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন। এই নিয়ে পঞ্চম বার বিয়ে করলেন। তবে এ বার আর কোনও বিরাট অনুষ্ঠান করে নয়। শোনা গিয়েছে, গোপনেই বিয়ে সেরে ফেলেছেন তিনি। সেটাও বেশ কিছু দিন আগে। গত বছরের শেষে।

তবে কাকে বিয়ে করেছেন ৫৩ বছরের প্রাক্তন প্লেবয়-সুন্দরী, তা নিয়ে কৌতূহল অনুরাগী মহলে। পামেলা জানিয়েছেন, তিনি বিয়ে করেছেন তাঁর দেহরক্ষী ড্যান হেহার্স্ট-কে। লকডাউনের সময় থেকে পামেলার সঙ্গেই ছিলেন ড্যান। তিনি পামেলার নিরন্তর খেয়াল রাখতেন। মডেল-অভিনেত্রী তাঁর সঙ্গে থাকতে পেরে খুবই খুশি- এমনটাই জানা গিয়েছে ঘনিষ্ঠ মহল সূত্রে।

এই নিয়ে পঞ্চম বার বিয়ে করলেন পামেলা। যদিও সে কথা তিনি নিজে স্বীকার করেন না। তাঁর মতে, এটি তাঁর চতুর্থ বিয়ে। এর আগে টমি লি, বব রিচি এবং রিক সালোমনকে বিয়ে করেছিলেন পামেলা। কিন্তু তাঁদের মধ্যে রিককে দু’বার বিয়ে করেন পামেলা। ২০০৭ এবং ২০১৩ সালে। তার পর তিনি বিয়ে করলেন ড্যানকে। সেই হিসেবে এটা তাঁর পঞ্চম বিয়েই হওয়ার কথা। যদিও বছর খানেক আগে তিনি জন পিটার্সকে বিয়ে করেছিলেন বলে শোনা গিয়েছিল। তবে সেই খবর ঘোষণার ১২ দিন পরে পামেলা জানান, জনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে গিয়েছে। তাঁরা নাকি আইনি পদ্ধতিতে বিয়েও করেননি।

এ বার আর তেমন নয়, ঘনিষ্ঠদের উপস্থিতিতে আইনি ভাবেই তাঁরা বিয়ে করেছেন বলে জানিয়েছেন। ২৫ বছর আগে নিজের ঠাকুমা-ঠাকুরদার থেকে যে বাড়িটি পামেলা কিনেছিলেন, সেখানেই আছেন ড্যানের সঙ্গে। বলেছেন, এই বাড়িতে এসে বিয়ে করা এবং থাকাটার মধ্যে দিয়ে তাঁর জীবনের একটা বৃত্ত সম্পূর্ণ হল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন