সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাটরিনা কাইফের নতুন প্রেম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ১২:২৫ পিএম

বলিউডে একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে। এই তো সবে চার হাত এক হল বরুণ ধাওয়ান আর নাতাশা দালালের। সাত পাকের লাইনে এখনও অপেক্ষা করছেন বেশ কিছু বলি তারকা। রণবীর কাপুর-আলিয়া ভাট থেকে শুরু করে অর্জুন কাপুর-মালাইকা আরোরা, শ্রদ্ধা কাপুর-রোহন শ্রেষ্ঠা.... এমনই আরও কত নাম ।

তার সঙ্গে জুড়েছে নতুন একটি সম্পর্কের গল্পও। বলিপাড়ায় এখন কান পাতলেই শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফের নতুন প্রেমের কথা। সালমান খান, রণবীর কাপুরদের পিছনে ফেলে এখন অনেক পথ এগিয়ে এসেছেন ক্যাট। পুরনো সেই সব সম্পর্ক এখন অতীত। এ বার নতুন মোড়কে প্রেম ঝালিয়ে নেওয়ার পালা।

প্রশ্ন হল নতুন বয়ফ্রেন্ডটি কে? লকডাউনের সময় থেকেই ঘোরাফেরা করছে একটি নাম । বলিউডের নব্য সেই প্রতিভার সঙ্গে মাঝেমধ্যেই ইতিউতি দেখা মিলছে ক্যাট সুন্দরীর। সম্প্রতি নায়িকার একটি পোস্টে জল্পনা আরও বেড়েছে। পোস্টটি দেখে মনে হচ্ছে কাউকে জড়িয়ে ধরে রয়েছেন নায়িকা। যদিও অন্য কোনও ব্যক্তির মুখ সেখানে দেখা যায়নি। তবে অনুমান করা যায়, হলুদ রঙের যে জামাটির একাংশ ছবিতে দেখা যাচ্চে ঠিক তেমনই একটি জামা সম্প্রতি পরতে দেখা গিয়েছে অভিনেতা ভিকি কৌশলকে। ফলে চটপট দু’য়ে দু’য়ে চার করে ফেলেছেন নেটিজেনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Kcr ৩০ জানুয়ারি, ২০২১, ১০:৫৪ এএম says : 0
ভালোই হবে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা ও ভিক্কি কৌশল এর জোরি এবং তাদের বিবাহ জীবন ৷
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন