মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার ওয়েব সিরিজে শহিদ-রাশি জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৪:৩২ পিএম

নতুন একটি ওয়েব সিরিজ পরিচালনা করতে যাচ্ছে পরিচালক জুটি রাজ এবং ডিকে। যেখানে প্রথমবার জুটিবদ্ধ হলেন বলিউড অভিনেতা শহিদ কাপুর ও দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্না। তবে এখনও পর্যন্ত ঠিক হয়নি ওয়েব সিরিজটির নাম। শুধু শহিদ-রাশি নয়, তাদের সঙ্গে এটি হচ্ছে রাজ ও ডিকে’র প্রথম কাজ। ফেব্রুয়ারিতে শুরু হবে নাম ঠিক না হওয়া ছবিটির কাজ।
 
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে রাশির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে তাকে কো-স্টার (সহশিল্পী) হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন শহিদ কাপুর। ছবিটির ক্যাপশনে বলিউডের এই অভিনেতা লিখেছেন, “তোমাকে স্বাগতম। সেই সঙ্গে ধন্যবাদ তোমার সেলফিতে আমাকে রাখার জন্য।”
 
শহিদের শেয়ার করা ছবিটির নিচে মজা করে রাশি খান্না লিখেছেন, “তোমাকেও স্বাগতম। আমি নিশ্চিত করবো আমাদের সব দৃশ্যেই যেনো আপনাকে অর্ধেক দেখা যায়।”
 
অন্যদিকে শহিদের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাশি খান্না। যেখানে দেখা যাচ্ছে, বলিউডের এই অভিনেতা তার পেছনে লুকিয়ে আছেন। এর ক্যাপশনে রাশি লিখেছেন, ‘আপনি কেনো লুকাচ্ছেন? আমি কি এতো ভয়ানক।”
 
শহিদের হাতে এই মুহূর্তে রয়েছে দক্ষিণের ব্লকবাস্টার ছবি ‘জার্সি’র হিন্দি সংস্করণের কাজ। এতে তার বিপরীতে দেখা যাবে ম্রুণাল ঠাকুরকে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন