সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ময়দান’ ও ‘আরআরআর’ নিয়ে অজয়ের মুখোমুখি অজয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৪:৩৮ পিএম

বিশ্বব্যাপী মহামারীর কারণে গেল বছর প্রায় সব খাতই বিপর্যস্ত। গুনতে হয়েছে ব্যাপক লোকসান। এরমধ্যে অন্যতম চলচ্চিত্র শিল্প। প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় শুধু বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিরই লোকসানের পরিমাণ ৪ হাজার কোটি টাকা! দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহগুলো আবারো খুলে দিলেও যেন ক্ষতি পুষিয়ে নেয়ার কোনো সম্ভাবনাই দেখছেন না সিনেবিশ্লেষকরা। যার মূল কারণ হলো, বড় বাজেটের সিনেমা একই দিনে মুক্তির সিদ্ধান্ত!
 
সম্প্রতি ছবি মুক্তির দিন নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়েছে দুই ছবির নির্মাতার মধ্যে। যাদের একজন হলেন বাহুবলী খ্যাত পরিচালক এস এস রাজামৌলি এবং অপরজন বলিউড প্রযোজক বনি কাপুর। মূলত এই দুই নির্মাতা-প্রযোজকের সিনেমা যথাক্রমে, ‘আরআরআর’ এবং ‘ময়দান’ মুক্তি নির্ধারণ করা হয়েছে একই সময়ে। তবে মজার বিষয় হলো দুই সিনেমাতেই অভিনয় করছেন অভিনেতা অজয় দেবগন!
 
যদিও অজয় আগে থেকেই ‘আরআরআর’ এর পরিচালক রাজামৌলিকে পরামর্শ দিয়েছিলেন, যাতে তিনি ‘আরআরআর’ এর মুক্তির জন্য প্রথমে বনি কাপুরের পরামর্শ করে নেন। কিন্তু অজয়ের কথা এড়িয়ে যান পরিচালক রাজামৌলি। ময়দানের প্রযোজক বনি কাপুরের সঙ্গে পরামর্শ ছাড়াই ‘আরআরআর’ এর মুক্তির দিন ঠিক করেন ১৩ অক্টোবর।
 
অন্যদিকে বনি কাপুর প্রযোজিত ছবির মুক্তির দিন ৬ মাস আগেই ঠিক ঠিক হয়ে গিয়েছিল। ‘ময়দান’ এর মুক্তির দিন আগামি ১৫ অক্টোবর ঠিক করা হয়। আর তাতেই পরিচালক রাজামৌলির সিদ্ধান্তে ক্ষুব্ধ হন প্রযোজক বনি কাপুর। এ বিষয়ে তিনি মন্তব্য করেন, ঘটনাটা বিচলিত হওয়ার মতোই। এটা খুবই অনৈতিক। আমি আমার ছবি ‘ময়দান’ এর জন্য ৬ মাস আগেই মুক্তির দিন ঘোষণা করে দিয়েছিলাম। ইন্ডাস্ট্রিকে নিরাপত্তা দিতে আমাদের সকলকে একত্রে কাজ করতে হবে এখন। কিন্তু উনি (রাজামৌলি) এগিয়ে গেলেন নিজের মতো।
 
‘ময়দান’ ছবিতে ভারতীয় ফুটবল কোচ সাইয়েদ আব্দুল রহিমের চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে। অন্যদিকে রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবিরও মুখ্য চরিত্রে রয়েছেন অজয় দেবগন। এখন দেখার বিষয় পাশাপাশি সময়ে মুক্তির অপেক্ষায় থাকা এই দুই সিনেমার বক্স অফিস আয় নিয়ে সংঘর্ষ কেমন হয়?

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন